ksrm

পশ্চিমবঙ্গজঙ্গি সন্দেহে ত্রিপুরায় গ্রেফতার ২৪ বাংলাদেশি যুবক

কলকাতা অফিস

fb tw
somoy
ভারতের ত্রিপুরা রাজ্যের রাজধানী আগরতলা রেল স্টেশন থেকে ২৪ জন সন্দেহভাজন বাংলাদেশি যুবককে গ্রেফতার করেছে রাজ্য পুলিশের মোবাইল স্পেশাল টাস্কফোর্স। বৃহস্পতিবার সকালে যুবকরা দিল্লি থেকে ট্রেনে করে আগরতলা রেল স্টেশন পৌঁছানো মাত্রই তাদের গ্রেফতার করা হয়।
মোবাইল টাস্কফোর্সের পুলিশ সুপার অভিজিৎ চৌধুরী সাংবাদিকদের এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতেই তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের মধ্যে তিনজনের কাছ থেকে বৈধ পাসপোর্ট পাওয়া যায়। তবে ভারতের অবস্থানের বৈধ-সীমা ছিল না ওই পাসপোর্ট গুলোতে।
পুলিশ সূত্র নিশ্চিত করেছে, ধৃতদের সবার কাছ থেকেই উত্তর প্রদেশ, পশ্চিমবঙ্গ এবং তামিলনাড়ুর ঠিকানা আধার কার্ড উদ্ধার করা হয়েছে। এই কার্ড গুলো জাল বলেও পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পেরেছে। এমন কি ভারতের বেশ কয়েকটি মাদ্রাসার পরিচয়পত্রও ধৃতদের কাছে পাওয়া গিয়েছে। 
রাজ্য পুলিশ উদ্ধৃতি দিয়ে ভারতের একটি গণমাধ্যমের দাবি, জঙ্গি সন্দেহে গ্রেফতার হওয়া ধৃতদের জেরা করে ভারতের জাতীয় তদন্তকারী সংস্থা এনআইএ সদস্যরা শুক্রবার আগরতলা পৌঁছিবেন। দিল্লির ত্রিপুরা সুন্দরী এক্সপ্রেস ট্রেনে করেই ২৪ সন্দেহভাজন বাংলাদেশি যুবক আগরতলায় পৌঁছায়।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop