বিনোদনের সময়ফের বিয়ের পিঁড়িতে হিমেশ রেশমিয়া

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
প্রথম বিয়ের ইতি ঘুঁচিয়ে ফের বিয়ে করলেন বলিউডের জনপ্রিয় সুরকার-সংগীতশিল্পী হিমেশ রেশমিয়া। গতকাল শুক্রবার প্রেমিকা সোনিয়া কাপুরকে সঙ্গে বিয়ের পিড়িতে বসলেন হিমেশ।
২০০৬ সাল থেকে সোনিয়া কাপুরের সঙ্গে প্রেম করছেন হিমেশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
জানা গেছে, খুব সাধারণভাবে তার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়েতে শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। এতে হিমেশের মা-বাবা ও ছেলেও উপস্থিত হবেন।
এর আগে ২০১৬ সালের ডিসেম্বরে স্ত্রী কোমলের সঙ্গে ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার কথা জানান হিমেশ। মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্যামিলি কোর্টে ডিভোর্সের আবেদন করেন তারা।
এরপর  গত বছর জুনে তাদের বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন আদালত। হিমেশ-কোমল দম্পতির শিবম নামে এক ছেলে রয়েছে২০০৬ সাল থেকে সোনিয়া কাপুরের সঙ্গে প্রেম করছেন হিমেশ। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।
জানা গেছে, খুব সাধারণভাবে তার বাড়িতে বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। বিয়েতে শুধু পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা উপস্থিত ছিলেন। এতে হিমেশের মা-বাবা ও ছেলেও উপস্থিত হবেন।
এর আগে ২০১৬ সালের ডিসেম্বরে স্ত্রী কোমলের সঙ্গে ২২ বছরের দাম্পত্য জীবনের ইতি টানার কথা জানান হিমেশ। মুম্বাইয়ের বান্দ্রায় একটি ফ্যামিলি কোর্টে ডিভোর্সের আবেদন করেন তারা। এরপর  গত বছর জুনে তাদের বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেন আদালত। হিমেশ-কোমল দম্পতির শিবম নামে এক ছেলে রয়েছে।
সূত্র: এনডিটিভি

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop