বিনোদনের সময়বিয়ের আসরে হাজির শুভশ্রীর সন্তান!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বিয়ের পিড়িতে বসলেন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি ও পরিচালক রাজ চক্র। শুক্রবার রাতে পশ্চিমবঙ্গের দক্ষিণ ২৪ পরগনার বাওয়ালি রাজবাড়িতে জমকালো আয়োজনে বিয়ের অনুষ্ঠান করলেন এই দুজন।
লাল বেনারসি, স্বর্ণের গহনা, গলায় ফুলের মালায় চিরাচরিত বাঙালি বধূর সাজে ধরা দেন শুভশ্রী। আর সাদা ধূতি পরেই বিয়ের পিঁড়িতে বসেন রাজ। সিঁথিতে সিঁদুর, শুভদৃষ্টি, সাতপাক, মালাবদল সবই হয়।
তবে, এদিন রাজ-শুভশ্রীর বিয়ের অনুষ্ঠানে টলিপাড়ার তারকাদের তেমন উপস্থিতি দেখা মেলেনি। বিয়েতে রাজ চক্রবর্তী ও শুভশ্রী গাঙ্গুলির পরিবারের ঘনিষ্ঠ আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবরা উপস্থিত ছিলেন। তবে এত আত্মীয়-স্বজনের মধ্যে উপস্থিত ছিল শুভশ্রীর সন্তান 'জিলাটো'। অবাক হলেও সত্যি। আর এই সন্তান হল শুভশ্রীর পোষ্য কুকুর।
তাকে বিয়েতে ঘুরে বেড়াতে দেখা গিয়েছে। অনেকেই বলেন যে, জিলাটোকে শুভশ্রী নিজের ‘সন্তান’-এর মতোই ভালবাসেন। তাই নিজের বিয়ের অনুষ্ঠানে জিলাটোকে সঙ্গে করে নিয়ে এসেছেন তিনি। বিয়ের অনুষ্ঠানে জিলাটোকে সঙ্গে করেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে শুভশ্রীকে।
মাঝেমধ্যেই শুভশ্রীকে দেখা যায় ইনস্টাগ্রামে জিলাটোর ছবি পোস্ট করতে। বিয়ের অনুষ্ঠানে জিলাটোকে দেখে মনে হয়েছে বেশ খোশমেজাজেই রয়েছে সে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop