ভোটের হাওয়াখুলনা সিটি নির্বাচনের বাকি আর মাত্র একদিন,সমর্থনের আশায় মরিয়া প্রার্থীরা

ওয়েব ডেস্ক

fb tw
আর একদিন পরই খুলনা সিটি করপোরেশন নির্বাচনের ভোটগ্রহণ। আজই প্রচার-প্রচারণার শেষদিন। সমর্থন পেতে শেষ মুহূর্তে ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। সেনা মোতায়েন না করলে সিটি নির্বাচন সুষ্ঠু হবে না বলে মন্তব্য করেন বিএনপির মেয়র প্রার্থী। তবে আওয়ামী লীগ প্রার্থীর অভিযোগ, সরকার ও নির্বাচন কমিশনকে প্রশ্নবিদ্ধ করতে বিএনপি চক্রান্ত করছে। ভোটাররা বলছেন, জনবান্ধব নগরপিতা নির্বাচনে তারা শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রত্যাশা করেন।
নির্বাচন কমিশনের বিধি অনুযায়ী রোববার মধ্যরাতে শেষ হচ্ছে খুলনা সিটি করপোরেশন নির্বাচনের প্রচার-প্রচারণা। দম ফেলার সময় নেই মেয়র ও কাউন্সিলর প্রার্থীদের। শেষ সময়ে ভোটারদের সমর্থন আদায়ে পাড়া-মহল্লা চষে বেড়াচ্ছেন তারা।
শনিবার সকালে নগরীর দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন বিএনপির মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। নির্বাচনে প্রশাসনের আচরণ প্রশ্নবিদ্ধ দাবি করে, সেনা মোতায়েন না করলে সিটি নির্বাচন সুষ্ঠু হবে না বলে মন্তব্য করেন তিনি। পরে নগরীর মৌলভীপাড়া, টিবি বাউন্ডারী রোড ও দৌলতপুরসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান।
নগরীর চানমারী বাজার এলাকা থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী তালুকদার আব্দুল খালেক। পরে তিনি কর্মী-সমর্থকদের নিয়ে লবনচোরা বাজার, শিপইয়ার্ড এলাকায় প্রচারণা চালান। বিএনপি প্রার্থী সরকার ও নির্বাচন কমিশনকে বিতর্কিত করতে চক্রান্ত করছেন বলে অভিযোগ করেন তিনি।
জনবান্ধব নগরপিতা পেতে সিটি নির্বাচনে শান্তিপূর্ণ পরিবেশ চান ভোটাররা। এজন্য প্রশাসনের নিরপেক্ষ ভূমিকার প্রত্যাশা তাদের।
ব্যস্ততা বেড়েছে কাউন্সিলর প্রার্থীদেরও। ভোটারদের মন জয় করে বিজয় ছিনিয়ে আনতে মরিয়া তারা। ১৫ ই মে অনুষ্ঠেয় খুলনা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে ৫ জন ও কাউন্সিলর পদে ১শ' ৮৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop