ksrm

পশ্চিমবঙ্গদাদির প্রেমিকের গুলিতে নিহত চার বছরের নাতনী

কলকাতা অফিস

fb tw
somoy
দাদির প্রেমিকের গুলিতে প্রাণ হারাল চার বছরের নাতনী। এ ঘটনা পশ্চিমবঙ্গ রাজ্যের নদীয়া জেলার হাঁসখালি থানার গাড়াপোতা গ্রামে। নিহত শিশুর নাম ঈশিতা পোদ্দার। মঙ্গলবার (১৫ মে) স্থানীয় সময় রাত সাড়ে দশটা নাগাদ মর্মান্তিক ওই ঘটনা ঘটে।
পুলিশ এ ঘটনায় জড়িত সন্দেহে এক যুবককে আটক করেছে। তবে, ওই যুবক সন্দেহভাজন খুনি যতীন রায় নয়। তিনি ঘটনার পর থেকেই পলাতক। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে দাদি চারুবালা পোদ্দারকে।
নদীয়ার জেলার স্থানীয় সাংবাদিক, পুলিশ প্রশাসন ও গণমাধ্যম থেকে জানা যায়, পঞ্চাশের বেশি বয়স্ক চারুবালা পোদ্দারের ঘর থেকেই আচমকা গুলির শব্দ শুনতে পান  প্রতিবেশীরা। সেই সময় ওই ঘরে দাদির কোলে শুয়েই ছিল নাতনী ঈশিতা পোদ্দার।
চারুবালার চিৎকার শুনে ঈশিতার বাবা-মা ছুটে যান চারুবালার ঘরে। কিন্তু তারা গিয়ে নিস্তেজ অবস্থায় দেখতে পান তাদের সন্তানকে। গুলি বিদ্ধ ওই শিশুকে নিয়ে যাওয়া হয় বগুলার স্থানীয় সরকারি হাসপাতালে। ততক্ষণে মৃত্যু হয় ছোট্ট ঈশিতার।
অভিযোগ উঠছে, যতীন রায়ের সঙ্গে দীর্ঘ বছরের অবৈধ সম্পর্ক ছিলওই নারীর। মঙ্গলবার রাতেও ঘটনার সময় ওই যতীন রায় ছিলেন। ওই ব্যক্তি আগ্নেয়াস্ত্র রেখে যেতেন চারুবালা পোদ্দারের কাছে। সেই আগ্নেয়াস্ত্র নিয়ে গুলি করে খুন করা হয় ওই ছোট্ট শিশুকে।
নিহত শিশুর ময়নাতদন্ত করা হচ্ছে বুধবার(১৬ মে)। পুলিশ একটি মামলা দায়েরও করেছে।
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop