বিনোদনের সময়'আমি কি চিরদিনের জন্য চলে যাচ্ছি?'

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় সাজা হওয়ার পর জামিনে আছেন সালমান খান। আর এই মামলাই বলিউড বক্স অফিসের জন্য সবচেয়ে আতঙ্কের নাম। সালমানের ওপর কাড়ি কাড়ি টাকা লগ্নি করা প্রডিউসাররা কিছুটা হলেও আতঙ্কে থাকেন বিষয়টি নিয়ে সেটা তো প্রমাণের কিছু নেই। জামিনের পর এরইমধ্যে রেস-৩ এর শ্যুটিং শেষ করেছেন সালমান। এরইমধ্যে মুক্তি পেয়েছে ট্রেলারও। এখন কেবলই মুক্তির অপেক্ষা।
মঙ্গলবার সিনেমাটির ট্রেইলার লঞ্চ অনুষ্ঠানে কৃষ্ণসার হরিণ হত্যা মামলার বিষয়টি তুলেন একজন সাংবাদিক। তবে অনুষ্ঠান সঞ্চালক ওই সাংবাদিককে থামানোর চেষ্টা করেন। তিনি বলেন, ওই মামলা এবং কর্ণাটক নির্বাচন নিয়ে কোন প্রশ্ন করা যাবে না। প্রশ্ন হবে কেবল রেস-৩ নিয়ে।
তারপরেও ওই সাংবাদিক তার প্রশ্নে কৌশলে নিয়ে আসেন বিষয়টি। এত বিশাল অংকের অর্থ তার ওপর লগ্নি করা, এই বিষয়টি নিয়ে কোন চাপ অনুভব করেন কিনা?
সালমানও জবাব দেন কিছুটা কৌশলে। সাংবাদিককে পাল্টা প্রশ্ন করেন সালমান, 'আপনার কি মনে হয়, আমি চিরদিনের জন্য চলে যাচ্ছি? সাংবাদিকের 'না' উত্তরের পর সালমান বলেন, 'ধন্যবাদ, কারণ আমি এটা নিয়ে উদ্বিগ্ন ছিলাম।'
তবে সালমানের এমন জবাব অনেকেই ভালোভাবে নিতে পারেননি। তার এমন মন্তব্যকে অনেকেই ঔদ্ধত্যপূর্ণ বলে মনে করছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একজন বলেন, 'টাকার ক্ষমতা আমাদের জানা আছে। পুলিশ এবং বিচারক সবাই অর্থে বিক্রি হয়ে যায়।'
১৯৯৮ সালে 'হাম সাথ সাথ হ্যায়' ছবির শ্যুটিংয়ের সময় কৃষ্ণসার হরিণ হত্যা মামলায় পাঁচবছরের জেল হয় সালমানের। ৭ থেকে ৯ এপ্রিল যোধপুর জেলে কাটানোর পর জামিনে মুক্তি পান তিনি। আগামী ১৭ জুলাই মামলার পরবর্তী শুনানি।
আগামী ১৫ জুন মুক্তি পাওয়ার কথা রেস-৩।

আরও পড়ুন

হীনা খানের সঙ্গে প্রেম করছেন সালমান!রেস-৩ এর ট্রেইলারে দুর্দান্ত সালমান (ভিডিও)

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop