বিনোদনের সময়‘দহন’-এর জন্য স্যাক্রিফাইস করেছি: বাঁধন

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
শেষ পর্যন্ত ‘দহন’ ছবিতে অভিনয় করছেন না ছোট পর্দার তারকা বাঁধন। এ নিয়ে মঙ্গলবার (২২ মে) জাজ মাল্টিমিডিয়ার স্ট্যাটাসের পর সংবাদমাধ্যমের সামনে মুখ খুললেন সাবেক এই লাক্স তারকা। 

সংবাদমাধ্যমকে তিনি জানালেন, ছবিটির শুটিংয়ের তারিখ পরিবর্তন হয়েছে। নতুন যে তারিখ চূড়ান্ত হয়েছে ওই সময় ব্যক্তিগত কাজ নিয়ে তিনি ব্যস্ত থাকবেন। এ কারণেই ছবিটির শুটিংয়ে অংশ নিতে পারবেন না। তাই ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে আলোচনা করে বাঁধন এই সিদ্ধান্ত নিয়েছেন।
এদিকে ‘দহন’ ছবির কাজের জন্য ছয় মাস ধরে নিজেকে প্রস্তুত করেছেন বাঁধন। এরই মধ্যে ১৬ কেজি ওজন কমিয়েছেন। আরও ৫ কেজি কমানোর চেষ্টা করছেন। মোটরবাইক চালানো শিখেছেন। এত কিছু করার পরও কেন ছবিটি থেকে সরে এলেন? 
বাঁধন বললেন, ‘সবাই জানেন, আমার জীবনটা আর দশটা মেয়ের মতো সহজ নয়, খুবই কঠিন। অনেক স্যাক্রিফাইস করতে হয়েছে। আমার ব্যক্তিগত জীবনে অনেক ঝড় বয়ে গেছে। তারপরও ১২ বছর অভিনয় জীবনে আমি এখন কাজের জন্য সবচেয়ে ফিট। আসলে আমি নিজেকে ফিট করেছি। কিন্তু এই ছবির জন্য গত তিন মাস আর কোনো কাজ হাতে নিইনি। এখন টিভির জন্য ঈদের কাজ হচ্ছে। যে সারা বছর একটা কাজ করেনি, সেও এই সময় কিছু কাজ করে। কিন্তু আমি বসে আছি। এটা কি স্যাক্রিফাইস না?’
তবে এরপরও জাজ মাল্টিমিডিয়ায় কাজ কররতে চান বাঁধন। তিনি বলেন, ‘সামনে হয়তো জাজের অন্য কোনো ছবিতে অভিনয় করব।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop