ksrm

রাশিফলআজকের রাশিফল (২৯ মে, ২০১৮) লটারিতে প্রাপ্তি যোগ মকরের, প্রেমে ধোঁকা মীনের

ওয়েব ডেস্ক

fb tw
somoy
মেষ
পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। কারও প্ররোচনায় পা দেবেন না। আজ আপনার কোনও উদ্দেশ্য সিদ্ধ হতে পারে। সকালের দিকটা ভাল চললেও বিকেলটা খুব একটা ভাল নয়। সন্তানদের দিকে বিশেষ নজর দেওয়া প্রয়োজন।
বৃষ
বাড়িতে নতুন কোনও অতিথি আসতে পারে। মাত্রা ছাড়া জেদ আপনার ক্ষতি ডেকে আনতে পারে। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা রয়েছে।
মিথুন
সম্পত্তির অধিকার চাওয়ায় ঝামেলার সম্মুখীন হতে পারেন। জলপথে বিপদ হতে পারে। অতিরিক্ত আবেগের জন্য কাজের ক্ষতি হতে পারে। উচ্চশিক্ষার সুযোগ আসতে পারে। শরীরে পুরনো রোগের উৎপাত বাড়তে পারে।
কর্কট
ব্যবসার কোনও কাজের জন্য দূরে যেতে হতে পারে। নিজের আত্মীয় শত্রুতা করতে পারে। কর্মস্থানে অনেক দিন বাদে নিজের প্রতিভার প্রকাশ করতে পারবেন। ব্যবসার দিকে কোনও বিষয় নিয়ে ঝামেলা হতে পারে। পেটের কোনও রোগ বাড়তে পারে।
সিংহ
পরিশ্রমের উপযুক্ত ফল পাবেন না। শিল্পীদের জন্য খুব ভাল সময়। আজ সারাদিন খুব সমঝে চলুন, মামলা মোকদ্দমায় জড়িয়ে পরতে পারেন। গান বাজনার সঙ্গে যুক্তদের দিনটি ভাল। কোনও আত্মীয় আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন।
কন্যা
ব্যবসার উন্নতির জন্য কোনও চেষ্টা করতে হতে পারে। অর্থ ভাগ্য মধ্যম প্রকার থাকবে। প্রেমের ব্যাপারে অবসাদ আসতে পারে, সতর্ক থাকুন।  আজ মনে একটু বিষন্নভাব বাড়তে পারে। নিজের মতে চলার জন্য অশান্তি বৃদ্ধি পাবে। শুভ কাজে বাধা বাড়তে পারে।
তুলা
স্ত্রীর সঙ্গে মতবিরোধ হবে। পুরনো ঋণ শোধ হতে পারে। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকবে। নিজের ভুলের ফলে নানা দিক থেকে অপব্যয় হতে পারে। বাড়তি কোনও ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে।
বৃশ্চিক
প্রেমে নতুন মোর আসতে পারে। আজ যে কোনও নতুন ব্যবসার জন্য প্রচেষ্টা করতে পারেন। আজ সারাদিন বেশ উৎফুল্লতায় কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ নয়। বাড়ির লোক আপনাকে বুঝবে না।
ধনু
পরোপকারের ফলে সংসারে শান্তি ভঙ্গ হতে পারে। স্বজ্জন ব্যক্তির সান্নিধ্যে সুখ লাভ করতে পারেন। সন্তানের কাজের ফলে আনন্দ ও গর্ববোধ হবে। বিষয় সম্পত্তি নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। উচ্চপদস্থ চাকুরীর যোগ দেখা যাচ্ছে।
মকর
গুরুজনের শরীর নিয়ে চিন্তা থাকবে। জলপথে ভ্রমণ না করাই ভাল হবে। বিশেষ কোনও কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তি যোগ রয়েছে। চিকিৎসামূলক কাজে সারাদিন অস্থিরতা থাকবে। নব নির্মাণে অর্থ সঞ্চয় হবে।
কুম্ভ
প্রতিবেশীর সঙ্গে শত্রুতা হতে পারার সম্ভাবনা রয়েছে। ভাল কাজের পরিপ্রেক্ষিতে হতাশা আসতে পারে। নতুন ব্যবসায় লগ্নি করতে পারেন, উন্নতির যোগ রয়েছে। পরিশ্রম বৃদ্ধিতে শারীরিক অসুস্থতা আসবে। কোনও ব্যাপারে মামলায় জড়িয়ে পরতে পারেন।
মীন
প্রেমে আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা হতে পারে। স্ত্রীর স্বাধীনচেতা স্বভাবের জন্য সংসারে অশান্তি বাড়বে। হঠাৎ কোনও পুরনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে।  সন্তানদের কর্মের জন্য সাহায্য করতে হতে পারে। ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop