বিনোদনের সময়বাঁধনের পর ‘দহন’ থেকে সরলেন পূর্ণিমাও

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
কিছুদিন আগেই জাজ মাল্টিমিডিয়ার নতুন সিনেমা ‘দহন’ থেকে ‘ব্যক্তিগত ব্যস্ততা’ দেখিয়ে সরে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী বাঁধন। এরপর সেই চরিত্রে শোনা গিয়েছিল চিত্রনায়িকা পূর্ণিমার নাম। এবার পূর্ণিমা জানালেন, তিনিও কাজটি করছেন না।
 
ছবিটি থেকে সরে দাঁড়ানোর কারণ হিসেবে পূর্ণিমা বলেন, চলচ্চিত্রে প্রত্যাবর্তনের খবরটি নেতিবাচকভাবে গণমাধ্যমে প্রকাশ পাওয়া এবং শুটিংয়ের আগে প্রস্তুতির জন্য কম সময় পাওয়া।
সংবাদমাধ্যমকে এ ব্যাপারে পূর্ণিমা বলেন, ‘১ জুন থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা। এত অল্প সময়ের মধ্যে তাড়াহুড়া করে কাজটি করতে চাইছি না। আমি প্রস্তুত নই।’ 
তবে আরেকটি সূত্র বলছে, ‘দহন’ ছবিতে কাজের কথাবার্তা চূড়ান্ত হওয়ার পর গণমাধ্যমে খবরটি ভিন্নভাবে উপস্থাপন করায় পূর্ণিমার ভালো লাগেনি। বিষয়টি ইতিবাচকভাবে নিতে পারেননি বলেই দহন-এ কাজ করছেন না তিনি। 
পূর্ণিমাও বিষয়টি স্বীকার করলেন। বললেন, ‘বাঁধনের ছেড়ে দেওয়া ছবিতে পূর্ণিমা, ‘বাঁধনের জায়গায় পূর্ণিমা’-বিভিন্ন সংবাদমাধ্যমে তাদের খবরে এ ধরনের শিরোনাম করায় আমার ভালো লাগেনি। এ সময়ে এসে এ ধরনের খবর আমি নিতে পারছি না। কারও ছেড়ে দেওয়া ছবি করার মনমানসিকতা এখন আর নেই। তাই কাজটি করব না বলে প্রযোজনা প্রতিষ্ঠানকে জানিয়ে দিয়েছি।’
‘দহন’ সিনেমায় আরও অভিনয় করবেন সিয়াম ও পূজা। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop