ফুটবল বিশ্বকাপবিশ্বকাপে থাকছেন সালাহ, তবে...

ওয়েব ডেস্ক

fb tw
somoy
নিঃশ্বাস দূরত্বে বিশ্বকাপ। আগামী ১৪ জুন রাশিয়ায় শুরু হচ্ছে ফুটবল বিশ্বের সবচেয়ে বড় মহারণ। ‘দ্যা গ্রেটেস্ট শো অন আর্থ' নিয়ে আবেগের কমতি নেই ফুটবলপ্রেমীদের। বাছাইপর্বেই ইতালি, নেদারল্যান্ডস, চিলির মতো দলগুলো কাঁদিয়েছেন সমর্থকদের। শেষ মুহূর্তে ইনজুরি কেড়ে নিয়েছেন অনেক তারকার বিশ্বকাপ স্বপ্ন। এবার শঙ্কা সময়ের অন্যতম জনপ্রিয় তারকা মোহাম্মদ সালাহ।
চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোসের একটি কঠিন ট্যাকলে আহত হয়ে মাঠ থেকে বেরিয়ে যেতে বাধ্য হন মিশরকে বিশ্বকাপে তোলা সালাহ। মাঠ থেকে হয়তো ছিটকে গেলেন এমনটাই একটা ধারণা থাকলেও তা পরিষ্কার করেছে মিসরের ফুটবল অ্যাসোসিয়েশন। তারা  জানিয়েছে, তিন সপ্তাহ পর মাঠে ফিরতে পারেন সালাহ।
বুধবার মিসর ফুটবল দলের চিকিৎসক স্পেনে দেখা করেন সালাহর সঙ্গে। এ সময় সঙ্গে ছিলেন দেশটির ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি হানি আবু রিদা। পরে মিসর ফুটবল অ্যাসোসিয়েশনের পক্ষ থেকে টুইটে বলা হয়, ‘আবু রিদা এবং জাতীয় দলের চিকিৎসক স্পেনে তাঁর (সালাহ) সঙ্গে দেখা করার পর ফুটবল অ্যাসোসিয়েশন আবার নিশ্চিত করেছে ব্যাপারটি—সালাহ বিশ্বকাপে থাকছেন। সৃষ্টিকর্তা চাইলে তাঁর অনুপস্থিতি তিন সপ্তাহর বেশি হবে না।’
উরুগুয়ের বিপক্ষে ১৫ জুন বিশ্বকাপের প্রথম ম্যাচে মাঠে নামবে মিশর। সে হিসেবে হাতে আছে আর মাত্র দুই সপ্তাহে। এরপর ২০ জুন এবং ২৫ জুন যথাক্রমে রাশিয়া এবং সৌদি আরবের বিপক্ষে গ্রুপ পর্বের বাকি দুই ম্যাচে লড়বে মিশর।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop