ksrm

শেষ ইচ্ছা পূরণে গাড়িসহ কবর! (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
মানুষের মৃত্যুর আগে বলে যাওয়া শেষ ইচ্ছা পূরণ করতে চেষ্টা করেন তার আত্মীয়স্বজনেরা। তবে, এবার চীনের হেবেই প্রদেশে ঘটলো এক বিস্ময়কর ঘটনা। অন্তিম ইচ্ছা পূরণের জন্য কফিনের বদলে গাড়িতে করে কবর দেওয়া হয়েছে এক ব্যক্তিকে।
সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘গত সোমবার হেবেই প্রদেশে কিউ নামের ওই চীনা নাগরিক মৃত্যু হয়। মৃত্যুর আগে তিনি শেষ ইচ্ছার কথা বলে গেছেন তার কাছের মানুষদের। আর তার সেই শেষ ইচ্ছে ছিল, কফিনের বদলে প্রিয় গাড়ির সঙ্গে নিজেকে কবর দেয়া। অবশেষে রাখা হলো তার শেষ অনুরোধ। প্রিয় গাড়িটাকে কফিন করে তাকে কবর দেয়া হয়। গাড়ির সঙ্গে কবর দেওয়ার ভিডিও সোশ্যাল মাধ্যমে পোস্টও করা হয়েছে।
চীনের হেবেই প্রদেশের বাসিন্দা কিউয়ের ছোট থেকেই গাড়ির শখ ছিল। অনেক বছর ধরে সিলভার-গ্রে রঙের সেডান গাড়িটা ব্যবহার করতেন তিনি। অনেক পুরনো হবার কারণে গতিও কমে গিয়েছিল গাড়িটির। কিন্তু দীর্ঘদিন একসঙ্গে থাকার কারণে কেমন যেন ভালোবেসে ফেলেছিলেন গাড়িটাকে। তাই জীবন হারিয়ে ফেললেও গাড়িটাকে হারাতে চাননি তিনি। পরিবারের কাছে অনুরোধ করেছিলেন, মৃত্যুর পর তাকে যেন কফিনে কবর না দিয়ে ওই গাড়িটাতে কবর দেয়া হয়। পরিবার তার অনুরোধ রাখে। গাড়ির মাপের বড় গর্ত খোঁড়া হয়। গাড়িটার ভেতরে শোওয়ানো হয় কিউকে। তারপর ক্রেনের সাহায্যে দড়ি বেঁধে আস্তে আস্তে ওই গর্তের ভেতরে গাড়িসহ কবর দেয়া হয় তাকে।
কবর দেয়ার ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে। নানা রকমের মন্তব্যও করা হয়েছে ওই ভিডিওর নিচে। কেউ লিখেছেন, ‘ভাগ্যিস তিনি বিমান ভালোবাসতেন না’। কেউ বলছে, ‘আজ থেকে অনেক বছর পরে ওই জায়গাটা খুঁড়লে গাড়িটা পাওয়া যাবে, তখন কী হবে ভাবুন’।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop