বিনোদনের সময়মা হয়েও খোলামেলা পোশাকে কেন কারিনা?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বরাবরই খোলামেলা পোশাকে চলতে পছন্দ করেন বেবো বা কারিনা কাপুর। কিন্তু বিয়ে-সন্তান হবার পরও এমন খোলামেলা পোশাক পরায় সমালোচনার মুখে পড়েছেন কারিনা। এই মুহূর্তে ‘ভীরে দি ওয়েডিং’ সিনেমার সাফল্যে ভাসছেন তিনি।
এই ছবির প্রচারণায় কোনো কমতি রাখেননি কারিনা ও সিনেমার পুরো টিম। কারিনা ছাড়াও এতে আরও অভিনয় করেছেন সোনম কাপুর, স্বরা ভাস্কর এবং শিখা তালসানিয়া।
সিনেমায় তো বটেই, প্রচারণার সময়ও বিভিন্ন রকমের পোশাক পরতে দেখা গিয়েছে কারিনাকে। আর তাতেই দর্শকদের অনেকে মন্তব্য করেছেন যে, মায়ের মতো পোশাক পরেননি নায়িকা।
এই সিনেমার মিউজিক লঞ্চে একটি কালো পোশাক পরেছিলেন কারিনা। সেটা দেখে অনেকে মন্তব্য করেছেন, মা হওয়ার পরও এতো খোলামেলা ও আবেদনময়ী পোশাক পরার কী দরকার! তবে এসব সমালোচনায় দমে যাওয়ার পাত্রী নন কারিনা।
এ প্রসঙ্গে কারিনা মিড ডেতে উপযুক্ত জবাব দিলেন। তিনি বলেন, ‘আমাকে যে পোশাকে দেখতে ভালো লাগছে, এমন পোশাক পরাই তো উচিত। মায়ের মতো দেখতে কোন পোশাক, সেটা আমি জানি না। আমার মাও আধুনিক পোশাক পরেন। জিনস-টপে মাকে দারুণ লাগে।
আমার শাশুড়িকেও জিনস-টি শার্টে দারুণ মানায়। আমার তো মনে হয় না, মা বলে আমি ছোট পোশাক পরতে পারব না। মনের জোর, সাহস আর চেহারার সঙ্গে মানানসই হলে সব রকম পোশাক পরা যায়।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop