বিনোদনের সময়প্রথম সিনেমার ট্রেইলারেই নায়ককে শ্রীদেবী কন্যার চুমু! (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
অবশেষে বলিউডে অভিষেক হয়েই গেল শ্রীদেবী কন্যা জাহ্নবীর। তার প্রথম সিনেমা ‘ধাড়াক’-এর ট্রেইলার প্রকাশ পেল সোমবার (১১ জুন)। আরেক নবাগত নায়ক ও অভিনেতা শাহিদ কাপুরের ভাই ইশান খাত্তারের সঙ্গে জাহ্নবীর রোমান্স এরই মধ্যে কুড়িয়ে নিয়েছে ভূয়সী প্রশংসা।
 
২০১৬’র ব্লকবাস্টার হিট মারাঠি সিনেমা ‘সাইরাত’-এর রিমেক করেছেন প্রযোজক করণ জোহর। এই সিনেমার জন্য একদম আনকোড়া দুই নতুন মুখের প্রয়োজন ছিল তার। শ্রীদেবীর কন্যা আর শাহিদের ভাইয়ের মধ্যে তিনি পেয়ে যান তার কাঙ্ক্ষিত তারকাদের।
এর আগে সিনেমার পোস্টারেই আভাস মিলেছিল দুই তরুণ অভিনয়শিল্পীর দারুণ রসায়নের। এবার ট্রেইলারে মিলল তার পূর্ণ প্রমাণ।
রাজস্থানের স্থানীয় দুই তরুণ তরুণী মাধুকর ও পার্থবী। পার্থবী উচ্চ বংশীয় রাজনৈতিকভাবে প্রভাবশালী পরিবারের কন্যা। তার প্রেমে পাগল মাধুকর নিতান্তই নিম্নবর্ণের এক মধ্যবিত্ত পরিবারের সন্তান। পার্থবীকে পাওয়া সহজ হবে না জেনেও সে অবিরাম চেষ্টা চালিয়ে যায় স্বপ্নের নায়িকার মন পাওয়ার জন্য।
অবশেষে মন গলে পার্থবীরও। প্রেমও জমে ওঠে তাদের। একসঙ্গে চুমুও খেতে দেখা যায় তাদের। কিন্তু পার্থবীর পরিবারের হস্তক্ষেপে সুন্দর ভবিষ্যতের স্বপ্ন চুরমার হয়ে যায় তাদের। কিন্তু নিজেদের স্বপ্ন বিসর্জন না দিয়ে পালিয়ে যায় তারা। শুরু হয় তাদের ভালোবাসার নতুন সংগ্রাম।
সিনেমাটি মুক্তি পাবে জুলাইয়ে। তবে তার আগেই তিন মিনিটের বেশি দৈর্ঘ্যের ট্রেইলারটিতে নজর কেড়েছে দুই নবাগতের দারুণ রসায়ন। বিশেষ করে তাদের আবেগঘন চুম্বন দৃশ্যটি এরইমধ্যে হয়ে গেছে ভাইরাল! 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop