বিনোদনের সময়‘আর্টিস্টের ফিটনেস ঠিক করার দায়িত্ব আমার না’

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
সুপারস্টার শাকিব খানের সঙ্গে চিত্রনায়িকা বুবলীর নতুন সিনেমা ‘সুপারহিরো’র গান ‘তোমাকে আপন করে পাবো’ ইউটিউবে প্রকাশের সঙ্গে সঙ্গেই আলোচনা শুরু হয়েছিল গানটিকে ঘিরে। তবে, এই আলোচনার কারণ শাকিব-বুবলির পর্দা রসায়ন নিয়ে নয়, কয়েকটি দৃশ্যে বুবলির পোশাক নিয়ে।
গানটির কয়েকটি দৃশ্যে বুবলীকে দেখে অনেকেই মনে করছেন মা হতে চলেছেন তিনি। গানটিতে সোনালী সান্ধ্যপোশাক পরিহিত বুবলীর উঁচু উদর দেখেই এমনটা মনে করছেন অনেকে।
তবে, বুবলী দাবি করেছিলেন, পুরো সমস্যাটাই তৈরি হয়েছে পোশাক এবং ক্যামেরার জন্য। এছাড়া পরিচালক আশিকুর রহমানের ওপরই দোষ দিয়েছিলেন তিনি।  
এদিকে, দোষ দেয়ার পরিপ্রেক্ষিতে গণমাধ্যমকে মুখ খোলেন আশিকুর রহমান। তিনি বলেন, ইউনিটের সবকিছুর দায়দায়িত্ব ডিরেক্টরের না।... একজন আর্টিস্টের ফিটনেস তো আর আমি ঠিক করিয়ে নিয়ে আসব না। এটা তো আমার দায়িত্বও না।
পোশাকটা নিয়ে যে খানিকটা সমস্যা হতে পারে সেটা শুটিংয়ের সময় নাকি বুবলীকে জানিয়েছিলেনও পরিচালক। তবে, তখন ব্যাপারটা অতটা প্রকট ছিল না। কিন্তু এখন ছোট বিষয়টাকে ইস্যু বানানো হচ্ছে বলে অভিযোগ আশিকুরের।
বুবলী ক্যামেরার অ্যাঙ্গেল পরিবর্তনের যে কথা বলছেন সেটির সুযোগ ছিল কিনা-এমন প্রশ্নের জবাবে পরিচালক বলেন, ‘উনাকে পাশ থেকে ও সামনে থেকে দুই অ্যাঙ্গেলেই দেখেছি। যেখান থেকেই ক্যামেরা ধরি না কেন ‘ব্যাপারটা’বোঝা যাচ্ছিল। ব্যাক সাইড থেকে ধরলে হয়তো বোঝা যেত না। কিন্তু কতক্ষণ এভাবে ধরে শুটিং করা যায়।
সুপার হিরোর প্রযোজক হার্টবিটের তাপসী ফারুক। ছবিতে শাকিব খান, বুবলী ছাড়াও অভিনয় করেছেন তারিক আনাম খান, টাইগার রবি, শম্পা রেজা প্রমুখ। এবারের ঈদে ছবিটি মুক্তি পেয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop