বিনোদনের সময়অবশেষে বিয়েটা সেরেই ফেললেন বাপ্পা-তানিয়া!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
গুঞ্জনটা চলছিলো এক মাসেরও বেশি সময় ধরে। ঈদের আগেই জানা গিয়েছিলো অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনীর সঙ্গে বিয়ে বিচ্ছেদের পর উপস্থাপিকা তানিয়া হোসাইনকে বিয়ে করতে চলেছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। শনিবার তারা আবদ্ধ হলেন বিবাহ বন্ধনে।  

একেবারে ঘরোয়া আয়োজনের মধ্য দিয়ে হয়ে গেল গায়ক-সংগীত পরিচালক বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী-উপস্থাপিকা তানিয়া হোসাইনের বিয়ে। শনিবার বিকেলে তাঁদের বিয়ের নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন হয়। বিয়ের আনুষ্ঠানিকতা শেষে রাতে ঢাকা ক্লাবের সিনহা লাউঞ্জে খুব ছোট পরিসরে দুই পরিবারের পক্ষ থেকে বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 
এর আগে গত ১৬ মে দুই পরিবারের উপস্থিতিতে বাপ্পা মজুমদার ও তানিয়ার বাগদান অনুষ্ঠিত হয়। রাজধানী ঢাকার পশ্চিম পান্থপথে তানিয়ার বাসায় এই বাগদান সম্পন্ন হয়। তখনই দুজন জানিয়েছিলেন দুই পরিবারের সদস্যরা মিলে ঈদের পরই সুবিধাজনক সময়ে যেদিন বিয়ের দিন ঠিক করবেন সেদিনই বিয়ে হবে। 
বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তাঁদের শুভকামনা জানাতে এসেছিলেন নাট্যজন আতাউর রহমান, অভিনয়শিল্পী নাবিলা, সংগীতশিল্পী কনা, কোনাল, এলিটা, সানবীম, উপস্থাপিকা সামিয়া আফরিন, চৈতী, গীতিকার শাহান কবন্ধ, নির্মাতা আশফাক নিপুন প্রমুখ। 
 
বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন— দুজনেরই এটি দ্বিতীয় বিয়ে। চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ভালোবেসে ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। এক বছরের মাথায় তাঁরা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। 
অন্যদিকে বাপ্পা মজুমদার এবং অভিনয় ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে কয়েক মাস আগে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তাঁরা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop