ksrm

পশ্চিমবঙ্গকলকাতায় মেসির জন্মদিন উদযাপন

কলকাতা অফিস

fb tw
somoy
আর্জেন্টিনার সমর্থকদের যতই হতাশ করুন মেসি। কিন্তু ভক্তরা তাকে হতাশ করেননি। বরং মস্কোর শহরে পাঁচ-তারকা হোটেলে বসে যখন টিম-মেটদের নিয়ে মহা-ধুমধামে জন্মদিন উদযাপন করছেন লিওনেল আন্দ্রেস মেসি কুচ্চিত্তিনি। ঠিক আগেই ২৩ এবং ২৪ তারিখের মাহেন্দ্রেক্ষণ রাত ১২টায় ভারতীয় সমর্থকরাও মেসির জন্মদিন উদযাপন করলেন। তবে, আয়োজনটি ছিল ভিন্নধর্মী। কি সেই আয়োজন?
প্রথমত, মেসির জন্মদিন একেবারে হিন্দু ধর্মীয় রীতি অনুযায়ী পুজো করে উদযাপন করা হয়। আর মেসির ৩১তম জন্মদিনে ৩১ পাউন্ডের কেক কাটা হয়।
মেসি ভক্তদের এই উন্মাদনায় খবর ইতোমধ্যেই ভারতীয় সংবাদমাধ্যমে আসতে চলেছে। কিন্তু এর অনেকটা আগেই সময় টেলিভিশন এই খবর তুলে এনেছে।
কলকাতার অদূরে সোদপুরের বিটি রোডের ট্রাফিক মোড়ে একটি জনপ্রিয় মিষ্টির দোকানের সামনে আর্জেন্টিনাস ফ্যান ক্লাবের আয়োজনে লিওনেল মেসির ৩২তম জন্মদিন উদযাপন চলছে। প্রিয় তারকা ফুটবলারের জন্মদিনের অনুষ্ঠানে তাই  হাজির তরুণ-তরুণী থেকে প্রবীণ; সব বয়সের মেসি-ভক্ত।
১৯৮৭ সালে আজকের দিন, অর্থাৎ ২৪ জুন আর্জেন্টিনার সান্টা ফে জেলার রোজারিও গ্রামের জন্ম হয় লিওনেল আন্দ্রেস মেসির। আজ রোববার (২৪ জুন) ৩১ বছর অতিক্রম করে ৩২-এ পা রাখলেন আর্জেন্টিনার ১০ নম্বর জার্সির আক্রমণভাগের এই বিশ্বখ্যাত ফুটবলার। তার জন্মদিনে সময় টেলিভিশনের পক্ষ থেকেও জানানো হচ্ছে অনেক শুভ কামনা। ভালো থাকুন মেসি। ভালো খেলুন মেসি।
    
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop