ফুটবল বিশ্বকাপ‘অবসর নয়, আরেকটি বিশ্বকাপ খেলতে চাই’

ওয়েব ডেস্ক

fb tw
somoy
রাশিয়া বিশ্বকাপের পর অবসর নিচ্ছেন না বিশ্বের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসি। পরিষ্কার জানিয়েছেন ২০২২ কাতার বিশ্বকাপ খেলবেন মেসি।
ক্রোয়েশিয়ার কাছে গ্রুপ পর্বের শেষ ম্যাচ হেরে বিশ্বকাপ থেকে বিদায় নেয়ার শঙ্কায় আছে আর্জেন্টিনা। অনেক স্বপ্ন ছিল মেসির হাত ধরে ২০১৮ রাশিয়া বিশ্বকাপ জিতবে আর্জেন্টিনা।
কিন্তু বিশ্বকাপ মিশনে সেই স্বপ্নে ছেদ পড়েছে শুরুতেই। এমন অবস্থায় আর্জেন্টাইন অনেক ভক্তই মেসিকে অবসরে দেখতে চান। কিন্তু মেসি নিজেই আরো একটি বিশ্বকাপ খেলার সংকল্পের কথা জানালেন।
এর আগে, ২০১৫ সালে শর্তবষী কোপা আমেরিকা হারায় রাগে ক্ষোভে অবসরের ঘোষণা দেন মেসি। তবে, কিংবদন্তি ম্যারাডোনা ও আর্জেন্টিনার প্রেসিডেন্টের অনুরোধে অবসর ভেঙে ফিরে আসেন এই ফুটবল বিস্ময়।
তবে, এবার অনেকে ধরে নিয়েছিল জাতীয় দল থেকে রাশিয়া বিশ্বকাপের পর বিদায় নেবেন গতকাল রোববার (২৪ জুন) ৩১ বছর বয়সে পা রাখা লিওনেল মেসি। কাতার বিশ্বকাপে মেসির বয়স হবে ৩৪ বছর।
মেসি বলেন, ‘বিশ্বকাপ জয় আমার কাছে অনেক কিছু। আমার দীর্ঘদিনের লালিত স্বপ্ন বিশ্বকাপের ট্রফি উঁচিয়ে ধরবো। বিশ্বকাপ জেতার যে অনুভূতি সেটা আমি দেখেছি। ব্যাপারটি ভাবলে আমি শিহরিত হই। তাই আমি বিশ্বের লাখ লাখ আর্জেন্টাইন সমর্থকদের আনন্দে ভাসাতে চাই। আমি আরেকটি বিশ্বকাপ খেলার স্বপ্ন বিসর্জন দিতে চাই না।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop