ফুটবল বিশ্বকাপখেলা শেষেই হাসপাতালে ম্যারাডোনা

ওয়েব ডেস্ক

fb tw
somoy
আর্জেন্টিনা-নাইজেরিয়ার রুদ্ধশ্বাস ম্যাচ। গ্যালারির দিকে চোখ আটকে ছিল সবার। দম বন্ধ হওয়ার অবস্থা। মেসিদের শোচনীয় অবস্থায় বিমর্ষ হয়েছিলেন ডিয়েগো ম্যারাডোনায়।
সবার সঙ্গে বসে তিনিও নাইজেরিয়া-আর্জেন্টিনার খেলা দেখতে গ্যালারিতে ছিলেন। তবে খেলা শেষেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। তাই খেলা শেষে মাঠ থেকে হাসপাতালেই যেতে হলো তাকে।
তার শরীর দ্রুত অবনতির দিকে চলে যাচ্ছিল বলে প্যারামেডিকসের সহায়তা নেওয়া হয়েছিল। পরে জানা গেছে, তার রক্তচাপ নিচুতে নেমে গিয়েছিল। যদিও পরে নিজের শক্তিতেই মাঠ ছেড়ে গেছেন। তাকে হাসপাতালে নেওয়ার পর তার সুস্থতার কথাই জানা গেছে।
দক্ষিণ আমেরিকান টিভি টেলেসার জানিয়েছে, ম্যারাডোনা মস্কোর ফ্লাইটে চড়েছেন। এই টিভিই একটি অনুষ্ঠানের জন্যে তাকে শ্যুট করে আসছিল।
মেসিদের প্রেরণা দিতে অভিজ্ঞতার ভাণ্ডার উন্মুক্ত করতে চেয়েছিলেন ম্যারাডোনা। সাবেক শিষ্যদের সঙ্গে দেখা করতে সময়ও চেয়েছিলেন।তাই নাইজেরিয়ার বিপক্ষে ৮৬ মিনিটে ম্যারাডোনাকে খুবই উল্লসিত অবস্থায় দেখা গিয়েছিল। আর্জেন্টিনা ম্যাচটি জিতে যাবে এমন অবস্থায় এক পর্যায়ে নিজেকে আর বেঁধে রাখেননি। অশালীন অঙ্গ ভঙ্গি ছিল তার মধ্যে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop