বিনোদনের সময়শাকিবের ছবি থেকে সরে দাঁড়ালেন বুবলী

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
শাপলা মিডিয়ার নির্মিতব্য ছবি 'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' থেকে সরে দাঁড়ালেন বুবলী। যদিও কিছুদিন আগেই বেশ ঘটা করে এই ছবির মহরত হয়ে গেছে।
ছবির নামের ভিন্নতার কারণে ইতিমধ্যে অনেকেরই দৃষ্টি কেড়েছে। ছবিটিতে ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে অভিনয় করছিলেন বুবলী। কিন্তু হঠাৎ করেই এই ছবি থেকে বুবলী স্বেচ্ছায় সরে দাঁড়ালেন ।
এ প্রসঙ্গে বুবলী বলেন, আমি সবসময় কম কাজ করতে চাই। কারণ সংখ্যায় না কাজের মানে বিশ্বাস করি। 'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' ছবিটি থেকে স্বেচ্ছায় সরে দাঁড়িয়েছি। কারণ একই প্রযোজনা প্রতিষ্ঠানের সাথে আমার অন্য আরেকটি ছবি নিয়ে বেশ কিছুদিন ধরে কথা হচ্ছে যেটার জন্য আমার অনেক প্রস্তুতির দরকার।
তাই একসাথে কয়েকটা কাজে মনোযোগ দেয়া আমার জন্য একটু কঠিন হয়ে পড়বে। মূলত সে কারণেই 'একটি প্রেম দরকার, মাননীয় সরকার' ছবিটি আমি করছি না।'
এদিকে, বুবলীর এ সরে দাঁড়ানোর বিষয়ে শাপলা মিডিয়ার পক্ষ থেকে এখনো কোনো বক্তব্য পাওয়া যায়নি।
এদিকে, শাকিবের সঙ্গে নতুন জুটি হয়ে বড় পর্দায় আসছেন মিস ওয়ার্ল্ড নিয়ে আলোচিত জান্নাতুল নাঈম এভ্রিল। এভ্রিলের ফেসবুক পোস্ট সেটিকেই ইঙ্গিত করছে।
ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে দুটি ছবি পোস্ট করেছেন নিজের ফেসবুক ওয়ালে। এ পর্যন্ত হলে ঠিক ছিল। কিন্তু ছবির সঙ্গে এভ্রিল লিখেছেন, 'গোপন কিছু'।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop