ksrm

বিনোদনের সময়ছাদ থেকে ঝাঁপ দিয়ে চিত্রনাট্যকারের আত্মহত্যা!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
একটি বহুতল বাসভবনের সাততলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেছেন বলিউডের চিত্রনাট্যকার রবিশঙ্কর অলোক (৩২)। বুধবার রাতে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরিতে এ ঘটনা ঘটে।
জানা গেছে, বলিউড ‘অব তক ছপ্পন’ সিনেমার চিত্রনাট্যকার রবিশঙ্কর অলোক বুধবার রাতে মুম্বাইয়ের পশ্চিম আন্ধেরির সেভেন বাংলো এলাকায় সাততলা বাড়ি থেকে ঝাঁপ দেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।
ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বুধবার রাতে আবাসনটির এক নিরাপত্তারক্ষী ভারি কিছু একটা পড়ার শব্দ পান। এরপরই তিনি রক্তাক্ত অবস্থায় রবিশঙ্করের দেহ দেখতে পান।
আবাসনটির ওই নিরাপত্তারক্ষী জানান, কয়েক দিন ধরেই অলোকের বাবা-মা তার সঙ্গে এসে থাকছিলেন। সঙ্গে এসেছিলেন তার ভাইও। কিন্তু বুধবার বাড়িতে কেউই ছিলেন না। পাটনায় দেশের বাড়িতে গিয়েছিলেন তার বাবা-মা।
ওই নিরাপত্তারক্ষী আরও জানান, আবাসনের ছাদের দরজা সব সময় তালাবদ্ধ থাকত। তাহলে কীভাবে অলোক ছাদে গেলেন, এ নিয়ে দ্বিধায় রয়েছে পুলিশ।
মুম্বাই পুলিশের উপকমিশনার (জোন-৯) পরমজিৎ সিং দাহিয়া বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর রিপোর্ট দায়ের করা হয়েছে।
জানা গেছে, গত এক বছর ধরে কোনো কাজ করেননি এই চিত্রনাট্যকার। পাশাপাশি মানসিক অবসাদে ভুগছিলেন তিনি। মাঝেমধ্যে কাউন্সেলিং ও করানো হতো তাকে। তবে কী কারণে আত্মহত্যার চেষ্টা করলেন, তা এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।
সূত্র: টাইমস অব ইন্ডিয়া।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop