ফুটবল বিশ্বকাপফ্রান্সের ড্রেসিংরুম কাঁপালেন প্রেসিডেন্ট ম্যাক্রোঁ (ভিডিও)

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বকাপ জয়ের পর ড্রেসিং রুমে ফুটবলারদের সাথে উৎসবে মেতে উঠেন ফরাসী প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাক্রোঁ। রাতভর এমবাপ্পে পগবা গ্রিজম্যানদের সাথে আনন্দে গান গান তিনি। শুধু তাই না। ক্রোয়েশিয়া বিশ্বকাপ ট্রফি জিততে না পারলেও, দেশটির প্রেসিডেন্ট কলিন্দা গ্রাভার'ও যোগ দেন ফ্রান্সের আনন্দ উৎসবে।
বৃষ্টি ভেজা রাত। মহা কাব্যিক এক রাত। ফরাসী সৌরভ ছড়িয়ে গেছে লুঝনিকিতে। বিশ্বকাপের বাঁধ ভাঙ্গা উল্লাস এমনই হয়। ট্রফিটা ছোয়ার অনুভূতি অমরত্ব দেয় ফুটবলারদের। এমন একটা সময় মিস করতে চাননি ফরাসী প্রেসিডেন্ট। বৃষ্টি ভেজা রাতে পুরস্কার বিতরনী মঞ্চ কাপিয়েঁছেন ইমানুয়েল ম্যাক্রোঁ।
উদযাপনের ষোলোকলা তখনও পূর্ণ হয়নি। ফরাসী প্রেসিডেন্ট বুদ হয়ে ছিলেন পুরোটা সময়। চলে গেছেন ড্রেসিং রুমে। সেখানে মেতে উঠেছেন উছ্বাসে। যে উচ্ছ্বাসে ভেসেছেন দলের খেলোয়াড় কর্মকর্তা থেকে শুরু করে সবাই।
ফরাসীদের শুভেচ্ছা জানাতে ড্রেসিংরুমেও ছুটে গেছেন আরো একজন। যিনি পুরো বিশ্বকাপটাই মাতিয়ে রেখেছিলেন। রানাসআপ দল ক্রোয়োশিয়ার প্রেসিডেন্ট কলিন্দা গ্রাভার। শিরোপা হাত ছাড়া হয়েছে। কিন্তু সৌজন্যতা, ইতিবাচক মনোভাব দেখাতে মোটেও ভুল করেনি ক্রোয়াট রাষ্ট্রপ্রধান।
উদযাপনতো কত ভাবেই হয়। সে উদযাপনে যদি যোগ দেয় দেশের সর্বোচ্চ ক্ষমতাধর ব্যক্তি। তাহলেতো কথাই নেই। ফ্রান্স ও ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট দেখিয়েছেন, সম্পর্ক আর সৌহার্দের অন্যতম বড় মাধ্যম খেলাধুলা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop