ফুটবল বিশ্বকাপদুই প্রেসিডেন্টের রসায়নে মুগ্ধ বিশ্ববাসী!

সময় সংবাদ

fb tw
somoy
বিশ্বকাপের ফাইনালে প্রধানমন্ত্রীরা গ্যালারিতে বসে ভিন্ন আলো ছড়ান। তবে, ফ্রান্স ক্রোয়েশিয়ার ম্যাচে দুই প্রেসিডেন্টের আলো ছড়ানো ছাড়াও আরো অনেক কিছুই দেখেছে বিশ্ব। মুগ্ধ হয়েছে তাদের রসায়নে। 
মাঠে হাড্ডাহাড্ডি লড়াই। বিশ্বকাপ ফুটবলের ফাইনাল বলে কথা। ফ্রান্স ও ক্রোয়েশিয়ার ফুটবলারদের অনুপ্রেরণা জোগাতে গ্যালারিতে উপস্থিত দুই দেশের প্রেসিডেন্ট।

 শুধু অনুপ্রেরণা নয়, ফুটবলের প্রতি দু'জনের আলাদা ভালোবাসাও বেশ গাঢ়। যা তাদের উচ্ছ্বাসই প্রমাণ করে দিয়েছে। কিন্তু কাপ একটাই। ক্রোয়েশিয়াকে চোখে পানি নিয়ে মাঠ ছাড়তে হয়েছে। হতাশ হয়েছেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্টও।
কিন্তু দলের জয়োল্লাসে মেতে ওঠা ফরাসি প্রেসিডেন্টকে অভিনন্দন জানাতে ভোলেননি তিনি। তাকে আলিঙ্গনে বেঁধেছেন, হাসি মুখে শুভেচ্ছা বিনিময় করেছেন। দুই প্রেসিডেন্ট খুঁনসুটি নজর কেড়েছে সবার। 
তাদের দুজনকে পুরস্কার পর্ব পর্যন্ত একসঙ্গে বেশ কয়েকবার আলিঙ্গনাবদ্ধ অবস্থায় দেখা গেছে। বন্ধুত্বের আদুরে সম্ভাষণ হিসেবে তারা গলা মিলিয়েছেন, মিলিয়েছেন গালও। 
এই বিষয়টিকে বিশ্ববাসী নিয়েছে বন্ধুত্বের প্রগাঢ় বন্ধন হিসেবেই। দুইজনকে নিয়ে মুখরোচক গল্প যে একদমই আসেনি তা কিন্তু বলা যাবে না। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop