পশ্চিমবঙ্গ'মমতা পশ্চিমবঙ্গের ভাগ্য পরিবর্তন করতে পারেননি'

সুব্রত আচার্য

fb tw
somoy
মমতা সরকার পশ্চিমবঙ্গের মানুষের ভাগ্য পরিবর্তন করতে পারেননি। তাই আগামী নির্বাচনে বিজেপির প্রতিনিধিকে নির্বাচিত করার আহ্বান জানান ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিন দিনের রাজনৈতিক সভার দ্বিতীয় দিন পশ্চিমবঙ্গের মেদিনীপুর কলেজ মাঠে দেয়া ভাষণে কৃষকদের জন্য ৩৪ হাজার কোটি টাকার প্রকল্পের ঘোষণা দেন তিনি। এদিকে, প্রধানমন্ত্রীর বক্তব্য দেয়ার সময় প্যান্ডেল ভেঙে অন্তত ৬৭জন আহত হন।
সোমবার পশ্চিমবঙ্গের মেদেনীপুর কলেজ মাঠে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাষণ দেয়ার সময় প্রবল বৃষ্টি শুরু হলে, একটি প্যান্ডেল ভেঙ্গে আহত হন অনেকে। এসময় তাৎক্ষণিকভাবে ভাষণ থামিয়ে আহতদের হাসপাতালে পাঠানোর নির্দেশ দেন মোদী।
পরে তাদের দেখতে হাসপাতালে যান তিনি। সেখানে গিয়ে আহতদের সঙ্গে কথা বলেন, তবে সবাই আশঙ্কামুক্ত বলে জানানো হয়।
এর আগে দুপুর সাড়ে বারোটায় প্রধানমন্ত্রী মোদী তার বক্তব্যে পশ্চিমবঙ্গের শাসক দলকে তীব্র ভাষায় আক্রমণ করেন। একইসঙ্গে কৃষকদের জন্য ৩৪ হাজার কোটি টাকার প্রকল্পের ঘোষণা দেন তিনি। এছাড়া কৃষকদের আয় আগামী ২০২২ সালের মধ্যে দ্বিগুণ হবে বলেও প্রতিশ্রুতি দেন মোদী।
মোদী বলেন, 'পশ্চিমবঙ্গে ছাত্ররা কলেজে ভর্তি হন কিংবা কৃষকরা ফসল বিক্রি করতে যান সবাইকেই তৃণমূলের বেঁধে দেয়া সিন্ডিকেটের মধ্য দিয়ে করতে হয়। এ রাজ্যের বিজেপি কর্মীদের সংকল্প ও সাহস নিয়ে কাজ করে গেলেই ত্রিপুরার মত পশ্চিমবঙ্গে পরিবর্তন আসবে।'
মেদিনীপুর একটি ঐতিহাসিক জেলা। এই জেলা থেকেই বিজেপি দেশের প্রথম বিজেপি জনপ্রতিনিধি পেয়েছিল। সে কারণেই বিজেপির কাছে এ জেলাটি রাজনৈতিক সভার স্থান হিসেবে গুরুত্ব পায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop