ksrm

ফুটবল বিশ্বকাপব্রিটিশদের নিয়ে ইয়ার্কি করলেন পগবা, বললেন...

সময় সংবাদ

fb tw
somoy
রাশিয়া বিশ্বকাপের ফাইনালে ক্রোয়েশিয়াকে ৪-২ গোলে হারানোর ম্যাচে দুরন্ত একটি গোল করেন ম্যানচেস্টার ইউনাইটেডের তারকা পল পোগবা। আর তারপর সেই আনন্দেই কিনা বিশ্বকাপ ট্রফি নিয়ে উৎসবের সময় ইংল্যান্ডকে খোঁচা দেন পোগবা।
পোগবার অফিশিয়াল ইনস্টাগ্রাম লাইভে দেখা যায়, ড্রেসিংরুমে বিশ্বকাপ ট্রফি কোলে নিয়ে পগবা হাসতে হাসতে গাইছেন, 'ইটস কামিং হোম, ইটস কামিং হোম।' তাঁর এই কাণ্ড দেখে ফ্রান্স সতীর্থদের কয়েকজন হাসতে হাসতে গড়াগড়ি খাচ্ছিলেন। যদিও ভিডিওর শেষ দিকে পগবা ক্ষমা চেয়ে নিয়ে বলেন, 'এর পুরোটাই নিছক মজার ছলে ছিল।' তবে ব্রিটিশ গণমাধ্যম ব্যাপারটিকে এত সহজভাবে নেবে কি না, সে ব্যাপারে সন্দেহ রয়েছে।
নতুন মৌসুমে ম্যানচেস্টার ইউনাইটেডে থাকবেন কি না, সেটি এখনও নিশ্চিত করে বলতে পারছেন না পোগবা। তার ওপর আবার এই কাণ্ড। তবে ফের ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলতে নামলে ইংল্যান্ডের দর্শকেরা তাকে ভালোভাবে মেনে নেবেন না বলেই ধারণা করছেন অনেকে।
উল্লেখ্য, জার্মানি, আর্জেন্টিনা, স্পেন, ব্রাজিল, পর্তুগালের মতো শক্তিশালী দলগুলো শেষ চারের আগেই রাশিয়া থেকে বিদায় নেয়। অন্যদিকে শেষ চারে ওঠে ইংল্যান্ড। তখনই ব্রিটিশ গণমাধ্যমগুলো প্রচার শুরু করে- বিশ্বকাপটা ঘরেই (ইংল্যান্ডে) ফিরছে। আর তাই ইংল্যান্ডের গণমাধ্যমগুলো ১৯৯৬ সালে ইউরো কাপের সময় ইংল্যান্ড সমর্থকদের তৈরি গানের একটি লাইন 'ইটস কামিং হোম' নিয়ে কোরাসে শোরগোল ফেলে দেয় রাশিয়ায়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop