মহানগর সময়মগবাজার আবাসিক হোটেলে তরুণীর লাশ উদ্ধার

ওয়েব ডেস্ক

fb tw
somoy
রাজধানীর রমনা থানাধীন মগবাজার এলাকার একটি আবাসিক হোটেল থেকে প্রিয়া বৃষ্টি (১৬) নামে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
নিহত বৃষ্টি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার মোহাম্মদ আনোয়ার হোসেনের মেয়ে। রমনা থানার ওসি কাজী মাইনুল ইসলাম বলেন, তাকে হত্যা করা হয়েছে নাকি অন্য কোনো ঘটনা তা জানা যায়নি। ময়নাতদন্তের পরই প্রকৃত ঘটনা জানা যাবে।
ঘটনাস্থল পরিদর্শনকারী রমনা থানার উপপরিদর্শক (এসআই) দীপংকর দাস বলেন, স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ওই তরুণীর ভগ্নিপতি রিয়াজ ওরফে সুমন তাকে নিয়ে হোটেল বৈকালীর ৪০৭ নম্বর কক্ষে ওঠে।
বৈকালী হোটেলের ম্যানেজার নোমান সিদ্দিকীর দেয়া তথ্য মতে, সোমবার সকাল সাড়ে আটটার সময়ে রিয়াজ ও প্রিয়া নামের দুইজন স্বামী-স্ত্রীর পরিচয় দিয়ে ৪০৭ নম্বর রুমে ওঠেন। পরে রিয়াজ ঘণ্টাখানেক পর নাস্তা কিনতে নিচে নামেন। পরে রুমে গিয়ে দেখতে পাই তার স্ত্রী প্রিয়া রুমের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে ঝুলে রয়েছেন। এরপর রিয়াজ নিজেই তাকে নামিয়ে মাথায় পানি দিতে থাকেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যান স্বামী পরিচয় দানকারী কথিত রিয়াজ।
বৃষ্টির খালাতো দুলাভাই মাসুদ বলেন, বৃষ্টির দুলাভাই সুমন তাকে নিয়ে হোটেলে ওঠে। সুমন বেসরকারি ইনডিপেনডেন্ট টেলিভিশনেন গাড়ি চালক হিসেবে কাজ করেন। তিনি প্রায় আট বছর আগে বৃষ্টির বড় বোন হাসনা বেগমকে বিয়ে করেন। পরে তিনি আরো একটি মেয়েকে বিয়ে করেন। তার একাধিক মেয়ের সঙ্গে সম্পর্ক রয়েছে।  বৃষ্টি আক্তার তেজগাঁও শিল্পাঞ্চল থানার একটি কারখানায় শ্রমিক হিসেবে কাজ করতেন।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop