বিনোদনের সময়সন্তান না হওয়ার আক্ষেপ, আত্মহত্যা করলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
ঘরের ভিতর থেকে উদ্ধার হল জনপ্রিয় তামিল অভিনেত্রী প্রিয়াঙ্কার ঝুলন্ত দেহ। বুধবার সকালে অভিনেত্রীর চেন্নাইয়ের বাড়ি থেকে উদ্ধার হয় মরদেহ। ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে গোটা এলাকায়। তামিল টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ছিলেন তিনি। কাজ করেছেন বাহুবলী-খ্যাত অভিনেত্রী রম্যা কৃষ্ণণের সঙ্গেও।
দক্ষিণী টেলিভশনের জগতে বেশ সুনাম রয়েছে প্রিয়াঙ্কার। একাধিক সিরিয়ালে চুটিয়ে অভিনয় করেছেন তিনি। তবে ‘ভামসাম’ সিরিয়ালের জন্য সবচেয়ে বেশি পরিচিতি পান তিনি। সেই সিরিয়ালেই রম্যা কৃষ্ণণের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করেছেন নায়িকা।
বুধবার সকালে প্রথমে তাঁর মৃতদেহ দেখতে পান বাড়ির পরিচারিকা। বেডরুমে ঝুলন্ত অবস্থায় তাঁর দেহ দেখতে পাওয়া যায়। সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে অভিনেত্রীকে মৃত বলে ঘোষণা করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, কেরিয়ার বেশ ভালই চলছিল প্রিয়াঙ্কার। কিন্তু পারিবারিক জীবনে শান্তি ছিল না। তিন বছর আগে বিয়ে হয়েছিল তাঁর। কিন্তু সন্তানসুখ পাননি অভিনেত্রী। ব্যক্তিগত জীবনের এই অপূর্ণতার জন্য মানসিক অবসাদে ভুগছিলেন নায়িকা। সেই কারণেই এই চরম পদক্ষেপ নিয়েছেন বলে মনে করছেন পুলিশ কর্তারা।
আপাতত অভিনেত্রীর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। মৃত্যুর নেপথ্যে অন্য কোনও কারণ থাকতে পারে কি না তাও খতিয়ে দেখছে পুলিশ।
প্রসঙ্গত, তামিল টেলিভিশনের জগতে এমন ঘটনা নতুন নয়। ২০১৬ সালে তামিল সিরিয়ালের অভিনেতা সাই প্রশান্তের দেহ উদ্ধার হয় তাঁর নিজের বাড়িতে। সঙ্গে একটি সুইসাইড নোটও মেলে। ওই বছরই টেলভিশন সঞ্চালক তথা অভিনেত্রী সুবর্ণা আনন্দের আত্মহত্যার খবর মেলে। কাজ না পাওয়ার অবসাদেই এই পথ বেছে নিয়েছেন, সুইসাইড নোটে তা লিখে যান অভিনেত্রী।
সূত্র: সংবাদপ্রতিদিন.ইন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop