পশ্চিমবঙ্গরংপুরের বালক ট্রাকে চড়ে ভারতে গিয়ে আটক

কলকাতা অফিস

fb tw
somoy
রংপুরের এক স্কুল পড়ুয়া বালক বাবা-মাকে না জানিয়ে একটি পাথরবাহী ট্রাকে পশ্চিমবঙ্গে পৌঁছে গিয়েছে। রাজ্যের রাজধানী লাগোয়া হাওড়া জেলার লিলুয়া স্টেশনের সামনে থেকে ওই বালককে উদ্ধার করে স্থানীয় পুলিশ এবং থানায় নিয়ে যায়। বাবু মিয়া নামে ওই বালক রংপুর জেলার মহাজাতপুর-তেলি পড়ার বাসিন্দা বলে জানা গেছে।
বেলুড় থানার পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, ওই যুবককে শনিবার (২১ জুলাই) সন্ধ্যায় লিলুয়া স্টেশনের সামনে ঘোরাঘুরি করতে দেখে তাকে জিজ্ঞাসাবাদ করলে বাবু মিয়া বাংলাদেশ থেকে এসেছে বলে জানায়। এরপরই তাকে নিয়ে যাওয়া হয় থানায়।
১৮ বছরের কম বয়স হওয়ায় তার বিরুদ্ধে কোনো অনুপ্রবেশের মামলা হয়নি। তাকে বাংলাদেশ উপ-দূতাবাসের মাধ্যমে ফিরিয়ে দেওয়ার উদ্যোগ নেওয়ার কথাও জানানো হয়।
এদিকে আজ রবিবার (২২ জুলাই) সাংবাদিকদের কাছে বাবু নিজের পরিচয় জানাতে গিয়ে বলে, তার বাবা একজন দিনমজুর। ক’দিন আগে রংপুর থেকে সে ভারতগামী পাথরের ট্রাকে উঠে পড়েছিল। সেই ট্রাক তাকে সীমান্তে এপার অর্থাৎ ভারতের পৌঁছে দেয়। সেখান থেকে কলকাতাগামী ট্রেনে উঠে পড়ে।
তবে চালকের সঙ্গে তার কোনো যোগাযোগ নেই। কিংবা চালক তাকে নির্দিষ্ট কোনো জায়গাতেও পৌঁছেও দেয়নি। পুলিশ মনে করছে, কোনো কারণে পরিবারের সঙ্গে অভিমানে বাড়িতে না বলে বাবু মিয়া এরকম কাণ্ড ঘটিয়েছে।
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop