ভোটের হাওয়ানির্বাচনী প্রচারণা চলবে আর মাত্র ৩ দিন

ওয়েব ডেস্ক

fb tw
অভিযোগ পাল্টা অভিযোগের মধ্যেই চলছে রাজশাহী, সিলেট ও বরিশাল সিটি নির্বাচনের প্রচার-প্রচারণা। ভোটের মাঠ দখলে মরিয়া হয়ে উঠেছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। নতুন নতুন পরিকল্পনা নিয়ে গণসংযোগ চালাচ্ছেন তারা। তবে, জনবান্ধব প্রার্থীকেই বেছে নেয়ার কথা জানালেন নগরবাসী।
আগামী ২৮ জুলাই মধ্যরাতে শেষ হচ্ছে রাজশাহী, সিলেট ও বরিশাল নগর নির্বাচনের প্রচারণা। হাতে আর মাত্র তিন দিন। তাই ভোটের মাঠ দখলে নতুন নতুন পরিকল্পনা নিয়ে এগুচ্ছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। ভোটারদের নিজ প্রতীকের পক্ষে ভেড়াতে চলছে নানা উদ্যোগ।
রাজশাহী
মঙ্গলবার সকালে নগরীর সাহেববাজার থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন। নির্বাচনী মাঠে পরাজয় জেনেই বিএনপি প্রার্থী একের পর এক মিথ্যাচার করছে বলে অভিযোগ করেন তিনি।
এদিকে, সিটি নির্বাচনের মাধ্যমে ক্ষমতাসীন দলের আসল চেহারা জনগণের সামনে উন্মোচিত হবে বলে মন্তব্য করেছেন বিএনপির প্রার্থী মোসাদ্দেক হোসেন বুলবুল। নগরীর নওদাপাড়াসহ বিভিন্ন এলাকায় প্রচারণা চালান তিনি।
সিলেট
সিলেটের তালতলা এলাকা থেকে গণসংযোগ শুরু করেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান। পরে বাদামবাগিচা, খাস্তবীরসহ বিভিন্ন এলাকায় পথসভা করেন তিনি। অপরদিকে, কর্মী-সমর্থকদের নিয়ে নগরীর জেল রোড, সওদাগরতলা ও চারাদিঘিরপাড় এলাকায় প্রচারণা চালান বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরী।
বরিশাল
উত্তাপ বেড়েছে বরিশাল সিটি নির্বাচনেও। দলীয় প্রার্থীকে বিজয়ী করছে প্রচারণায় অংশ নিয়েছেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারাও।
হিসেব কষতে শুরু করেছেন ভোটাররাও। তবে, নগরের উন্নয়নে জনবান্ধব প্রার্থীকেই বেছে নেয়ার কথা জানান তারা।
নিজ নিজ ওয়ার্ডে জয় পেতে বসে নেই কাউন্সিলর প্রার্থীরাও। পথসভা ও উঠোন বৈঠকসহ নানা নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন তারা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop