ksrm

বিনোদনের সময়সিরিয়াল করতে গিয়ে সম্পর্ক-বিয়ে, অতঃপর...

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ভারতীয় টিভি চ্যানেল স্টার প্লাস এর 'ইস প্যায়ার কো ক্যায়া নাম দু’ এর দ্বিতীয় দ্বিতীয় সিরিজের অভিনেতা ও অভিনেত্রী ছিল অবিনাশ সাচদেভ এবং  শালমালি দেশাই। এই সিরিয়াল করতে গিয়েই দুজনের মধ্যেও সম্পর্কের তৈরি। সম্পর্ক থেকেই বিয়ের সিদ্ধান্ত অতঃপর বিচ্ছেদ হয়ে গেল। বিয়ের তিন বছরের মধ্যে সংসারে অশান্তির শুরু হয়। তার জেরে অবশেষে বিবাহ বিচ্ছেদের পথ বেছে নিলেন তারা।
২০১৫ সালের জুন মাসে বিয়ে করেন তারা। তাদের ঘনিষ্ঠ সূত্র ভারতীয় সংবাদমাধ্যমে জানায়, অনেকদিন থেকেই এই দুই টিভি তারকার মধ্যে দাম্পত্য সমস্যা চলছিল। গত বছর থেকে তারা আলাদা থাকছেন। গতকাল শুক্রবার তাদের বিবাহবিচ্ছেদের সব আইনি প্রক্রিয়া শেষ হয়। এখন থেকে আর স্বামী-স্ত্রী নন তারা। শালমালি দেশাই এখন আছেন তার মায়ের কাছে। তবে বিচ্ছেদ নিয়ে প্রকাশ্যে কোনো কথা বলেননি এই প্রাক্তন জুটি।
শালমলির সঙ্গে বিয়ের আগে টেলি অভিনেত্রী রুবিনা দিলাইকের সঙ্গে সম্পর্ক ছিল অবিনাশ সাচদেভের। বেশ কিছুদিন ধরে তারা লিভ ইন-ও করেন। রুবিনা এবং অবিনাশ বিয়ে করবেন বলেও শোনা যায়। কিন্তু বিয়ের গুঞ্জন শুরু হতেই আচমকা ভেঙে যায় তাদের সম্পর্ক। বর্তমানে অভিনব শুক্লাকে বিয়ে করে সুখে সংসার করছেন রুবিনা। আপাতত কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান অবিনাশ। শালমলির সঙ্গে সম্পর্ক নিয়ে কোনো মন্তব্য করতে চান না বলে গণমাধ্যমে জানিয়ে দেন অভিনেতা।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop