বিনোদনের সময়জন্মদিনে 'জুতা' উপহার পেলেন সোনমের স্বামী

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
গত মে মাসেই বিয়ের পিড়িতে বসেছিলেন সোনম কাপুর ও  তার স্বামী আনন্দ আহুজা। অনেক ধুমধাম ও জাকজমকপূর্ণভাবে বিয়ে সেরেছেন এই দুজন। যদিও বিয়ের আগে থেকেই এদের মধ্যে চলে আসছে রসায়ন। সেই রসায়নকে পূর্ণতা দিতে গাঁটছড়া বেঁধেছেন দুজন।
এদিকে, সোনম কাপুর তার স্বামী আনন্দ আহুজার জন্মদিন পালন করছেন। কিন্তু এমন আনন্দের মুহূর্তে ‘জুতা’ উপহার পেলেন সোনমের স্বামী! আনন্দ আহুজার জন্মদিনে জুতাটি উপহার দিলেন সোনমের বোন রিয়া কাপুর।
স্নিকার ব্যান্ড ভেজ ননভেজের কর্ণধার আনন্দ আহুজাকে রিয়া তার জন্মদিনে জুতা উপহার দিলেন। তবে বিষয়টি মজা করেই করেছেন সোনমের বোন রিয়া। সেই জুতার ছবিও হাতে নিয়ে একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সোনমের বোন স্বয়ং। আনন্দের জন্মদিনের আগের সন্ধ্যায় রিয়া ছবিটি পোস্ট করেন যেখানে আনন্দকে নিজের উপহারের দিকে অবাক হয়ে তাকিয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবিতে দেখা গেছে, জুতাটা ফুলের তৈরি।
ছবি পোস্ট করে রিয়া লিখেছেন, ‘শুভ জন্মদিন, আনন্দ আহুজা। আমি জানতাম না তোমার আসলে কোন জুতাটা চাই। কিন্তু আমি চেয়েছিলাম তোমার কাছে যে জুতাটা নেই, সেটাই তোমাকে দিতে। সত্যি তোমাকে ভালোবাসি।’ জবাবে আনন্দ লিখেছেন, ‘এটাই সত্যিই ভালোবাসা।’ এ ছাড়া সোনম এবং রিয়ার ভাই হর্ষবর্ধন সেই পোস্টে মজার ছলে মন্তব্য করেন, ‘আনন্দ আহুজা এই জুতাটি সুন্দর করেই খুঁটিয়ে দেখছে।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop