বিনোদনের সময়কন্যাসন্তানের মা হলেন আমব্রিন

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
লাক্স-চ্যানেল আই সুপারস্টারখ্যাত অভিনয়শিল্পী ও উপস্থাপিকা আমব্রিন মা হয়েছেন। সম্প্রতি ফেসবুকের মাধ্যমে একটি কন্যা সন্তানের মা হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। 
 
 
বিয়ের পর থেকেই এই উপস্থাপিকা কানাডায় আছেন। সেখানকার একটি স্থানীয় হাসপাতালে ২৩ জুন মেয়ের মা হন আমব্রিন।
আমব্রিন তাঁর মেয়ের নাম রেখেছেন তাহজিব আমায়া চৌধুরী। মা ও নবজাতক দুজনেই ভালো আছেন। সবার কাছে নবজাতকের জন্য দোয়া চেয়েছেন এই অভিনয়শিল্পী ও উপস্থাপিকা।
লাক্স-চ্যানেল আই সুপারস্টার প্রতিযোগিতার পর থেকে আমব্রিন নাটকে অভিনয় করেন। একটা সময় মডেলিংও করেন। তবে আমব্রিনের সবচেয়ে বেশি পরিচিতি আসে উপস্থাপনা দিয়ে। বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) উপস্থাপনা করেই তিনি সবচেয়ে বেশি জনপ্রিয়তা পান। উপস্থাপনা নিয়ে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার স্বপ্ন দেখা আমব্রিন হঠাৎ বিয়ে করেন। গত বছরের ৪ নভেম্বর আমব্রিন বিয়ের কাজটি সেরে নেন। তাঁর বর কানাডাপ্রবাসী তৌসিফ আহসান চৌধুরী। তিনি সেখানকার একটি প্রতিষ্ঠানে চাকরি করছেন। কানাডায় পারিবারিকভাবে আমব্রিন ও তৌসিফের বিয়ে সম্পন্ন হয়।
ফেসবুকের মাধ্যমে আমব্রিন তাঁর মা হওয়ার খবরটি সবাইকে জানান। দেরিতে জানানোর কারণ হিসেবে বললেন, ‘সবকিছু গুছিয়ে তবেই জানাব, এমনটাই চিন্তা ছিল। তা ছাড়া এই কয়েকটা দিন ভীষণ ব্যস্ততার মধ্যে ছিলাম। সবকিছু গুছিয়ে আনার পর ফেসবুকের মাধ্যমে খবরটা জানিয়ে দিলাম। মা হওয়ার মধ্য দিয়ে নারী জীবনের পূর্ণতা পেলাম।’

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop