পশ্চিমবঙ্গ‘পশ্চিমবঙ্গ-আসাম থেকে বাংলাদেশিদের তাড়ানো হবে’

কলকাতা অফিস

fb tw
somoy
আগে বাংলাদেশি অনুবেশকারীদের তাড়ানোর কথা বলতেন তৃণমূল নেত্রী মমতা ব্যানার্জি। ২০০৫ সালে লোকসভায় দাঁড়িয়ে তিনি নিজেই এই ইস্যুতে সংসদসভা উত্তালই শুধু করেননি বরং তার হাতে থাকা ফাইলও স্পিকারের দিকে ছুড়ে মেরেছিলেন। কিন্তু আজ তিনি বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ভোট ব্যাঙ্ক বানিয়েছেন।
এনআরসির বিরুদ্ধে কথা বলছেন। কিন্তু তিনি যতই এই ইস্যুতে রাজনীতি করুন- এনআরসির মধ্যদিয়ে আসাম থেকে বাংলাদেশি চিহ্নিত করে তাদের বিতাড়ন করা হবে। এনআরসি করার উদ্দেশ্য এটাই।
শনিবার (১১ আগস্ট) দুপুরে কলকাতার মেয়ো রোডের বিজেপির রাজনৈতিক সভায় দাঁড়িয়ে সভার মুখ্য বক্তা অমিত শাহ এ কথা বলেন।
বিজেপির সর্বভারতীয় সভাপতির মুখে এদিন পরিষ্কার হুমকিও শোনা যায়। তিনি বলেন, পশ্চিমবঙ্গে বাংলাদেশি অনুপ্রবেশকারীরাই বোমার কারখানা তৈরি করেছে। এসব অনুপ্রবেশকারীদের রাজ্য থেকে তাড়ানো হবে। পশ্চিমবঙ্গবাসীকে এর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বের প্রতি আস্থাশীল হয়ে রাজ্যে বিজেপিকে ক্ষমতায় আনতে হবে।
পশ্চিমবঙ্গ জুড়ে এখন তৃণমূলের মাফিয়া রাজত্ব চালাচ্ছে বলেও অমিত শাহ অভিযোগ করেন। তিনি বলেন, বিমানবন্দর থেকে কলকাতা আসার পুরো পথ জুড়ে তৃণমূল ব্যানার লিখেছে যে বাংলা বিরোধীদের তাড়ান। কিন্তু আমরা বাংলা বিরোধী নই, আমরা মমতা এবং তৃণমূল বিরোধী।
মমতাকে উৎখাত করতে বিজেপি প্রত্যেক জেলায় জেলায় আন্দোলন গড়ে তুলবে বলেও হুঁশিয়ারি উচ্চারণ করে নরেন্দ্র মোদীর এই ঝানু রাজনৈতিক সেনাপতি।
এদিনের সভায় বক্তব্য রাখেন- বিজেপি রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় নেতা রাহুল সিনহা, সমিক লাহিড়ী প্রমুখ।
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop