বিনোদনের সময়প্রেমিকার পিঠে চড়ে ঘুরে বেড়াচ্ছেন উত্তম কুমারের নাতি! (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
মহানায়ক উত্তম কুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। নতুন করে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন গৌরব। তবে, এর আগে ২০১৩ সালে অভিনেত্রী অনিন্দিতার সঙ্গে প্রেম করেই বিয়ে সেরেছিলেন। যদিও সে বিয়ে আর টেকেনি। সেই পুরনো বিয়ে-প্রেমের পাঠ চুকিয়ে নতুন প্রেমে পড়েছেন এই অভিনেতা। 
বর্তমানে গৌরব-দেবলীনার প্রেমের কথা জানে না এমন লোক কমই আছেন। কারণ মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তারা দুজনই খুবই অ্যাক্টিভ। কিছুদিন পর পরই নিজেদের কাটানো সময়গুলো নিজেরাই শেয়ার করে থাকেন। যদিও গৌরব এবিষয়ে প্রকাশ্যে পরিষ্কার করে সেভাবে কিছু বলেননি। তবে তাদের সম্পর্কের বিষয়ে টলিপাড়ায় কারোরই অজানা নেই।
সম্প্রতি জিমে গিয়ে একান্তে গৌরবকে নিয়ে দেবলীনা যে কাণ্ডটা ঘটিয়েছেন তা দেখে অনেকেই হয়তো হতবাক হবেন। সে ঘটনার ভিডিও করে সেটিও সোশ্যাল সাইটে পোস্ট করেছেন দেবলীনা। ভিডিওতে দেখা যাচ্ছে, গৌরবকে পিঠে তুলে দৌড়াচ্ছেন দেবলীনা। তিনি আবার ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘হাম তুঝমো উঠাকর লে যায়েঙ্গে।’ 
তবে এরকম কাণ্ডকারখানা এই দুজনের জন্য নতুন নয়। তারা তাদের খুনসুঁটি প্রায়ই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তবে দেবালীনার এই কাণ্ড তাদের ভক্তদের একটু হলেও আনন্দ দিতে পেরেছে।  
ভিডিওটি দেখতে নিচের লিংকটি দেখুনঃ-
https://www.instagram.com/p/BmSWt-llzpA/?taken-at=114312339273604

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop