বিনোদনের সময়৪৫ বছর আবারও একসঙ্গে ধর্মেন্দ্র-রেখা (ভিডিও)

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
ধর্মেন্দ্র ও তার দুই ছেলে ববি দেওল-সানি দেওলের একই ফ্রেমের ছবি ‘ইয়ামলা পাগলা দিওয়ানা'র কথা নিশ্চয়ই মনে আছে? বাবা ছেলের একসঙ্গে খুনসুটির ছবি। এবার তারই তিন নাম্বার সিক্যুয়েল 'ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে' নিয়ে এসেছেন বাবা-ছেলেই।
তবে নতুন চমক থাকছে। এই ছবির মাধ্যমে ৪৫ বছর পর আবারো এক ফ্রেমে বন্দি হলেন ধর্মেন্দ্র-রেখা। তবে ছবিতে নয় রেখা থাকছেন ছবির একটি বিশেষ গানে।
যেখানে ধর্মেন্দ্রের সঙ্গে নাচতে দেখা যাবে এই জনপ্রিয় অভিনেত্রীকে। গানটিতে রেখা, সালমন এবং সোনাক্ষীর পাশাপাশি ছবির গোটা স্টার কাস্টকেই দেখা গিয়েছে৷ ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ ছবিটি মুক্তি পেতে চলেছে এ বছর ১৫ আগস্ট৷ সিনেমাটি পরিচালনা করেছেন নভনিয়ত সিং।
তবে শুধু রেখার চমকই নয়, এই পুরো ছবিতেই পাবেন ভরপুর মজা ও চমক। ইয়ামলা পাগলা দিওয়ানা’র ফ্র্যানচাইজের তৃতীয় ইনস্টলমেন্ট হল এই ছবি৷ প্রথম ছবিটি সুপারহিট হলেও, দ্বিতীয় ছবিটি বক্স অফিসে তেমন কামাল দেখাতে পারেনি৷
তবে তৃতীয় পার্ট ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ টিজারেই কুপোকাত হয়েছে দর্শককূল৷ ছবির ট্রেলার মুক্তি পাবে ‘রেস থ্রি’র মুক্তির দিন৷ ‘রেস থ্রি’র সঙ্গে অ্যাটাচ করা হবে ‘ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে’ ট্রেলার৷

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop