বিনোদনের সময়প্রিয়াঙ্কার বাগদানের আংটির দাম দেড় কোটি টাকা?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের বিষয়টি যখন সবে জানাজানি হচ্ছে, ঠিক তখনই নতুন এক খবরে মাতোয়ারা গোটা বলিউড। নিক নাকি বিরাট এক হীরার আংটি দিয়ে বিয়ের প্রস্তাবই দিয়ে বসেছেন প্রিয়াঙ্কাকে! এতোদিন সে বিষয়ে প্রিয়াঙ্কা কোনো মন্তব্য না করলেও এবার একটি ছবির মাধ্যমে ঠিকই বেরিয়ে পড়লো থলের বেড়াল!
 
সম্প্রতি মুম্বাই ফিরেছেন প্রিয়াঙ্কা। ফিরেই যোগ দিয়েছিলেন এক পার্টিতে। সেখানে অভিনেত্রী রাভিনা ট্যান্ডনের সঙ্গে তোলেন একটি সেলফি। ওই সেলফিতে খুব পরিস্কারভাবেই দেখা গেছে তার অনামিকায় ঝলমলে এক হীরার আংটি। 
ধারণা করা হচ্ছে, এটাই প্রিয়াঙ্কার বাংদানের আংটি। প্লাটিনামের উপর কুশন কাটের এই আংটির দাম নাকি ২ লাখ ডলার। বাংলাদেশি টাকায় যা দেড় কোটির বেশি!
শোনা যাচ্ছে, পাঞ্জাবী পরিবারের মেয়ে প্রিয়াঙ্কার পারিবারিক ঐতিহ্য অনুযায়ী বাগদানের অনুষ্ঠান ‘রোকা’য় অংশ নেয়ার জন্য যুক্তরাষ্ট্র থেকে শিগগিরই উড়ে আসবেন নিক। আর তখনই ঠিক হবে তাদের বিয়ের পাকা তারিখ।
বলিউডে বিভিন্ন সময় শাহরুখ খান, অক্ষয় কুমার, শহীদ কাপুর ও ব্যবসায়ী অসীম মার্চেন্টের সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার প্রেমের গুঞ্জন শোনা যায়। 
অন্যদিকে সাবেক বিশ্ব সুন্দরী অলিভিয়া কালপো ও গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে প্রেম করেছেন নিক জোনাস। অবশেষ নিজের থেকে ১০ বছরের বড় সাবেক বিশ্ব সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে প্রেম শুরু হয় নিকের। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop