মহানগর সময়রূপগঞ্জে কারখানা শ্রমিককে গণধর্ষণ, গ্রেফতার ৩

শওকত আলী সৈকত

fb tw
somoy
নারায়ণগঞ্জের রূপগঞ্জে বৃহস্পতিবার রাতে একটি মেলামাইন কারখানার এক শ্রমিককে (১৪) তুলে নিয়ে জোরপূর্বক গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার বিকেলে নির্যাতিতার পিতা বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করলে সে অভিযোগে ভিত্তিতে পুলিশ শুক্রবার রাতেই ৩ ধর্ষককে গ্রেফতার করেন। উপজেলার তারাব পৌরসভার তেতলাবো এলাকায় ঘটে এই ঘটনা।
 
ধর্ষিতার পরিবারের বরাত দিয়ে রূপগঞ্জ থানার এসআই ফরিদ আহমেদ  জানায়, ধর্ষণের শিকার কিশোরী তার পরিবারের সাথে তারাব পৌরসভার তেতলাবো এলাকায় এক ভাড়াবাড়িতে বসবাস করে আসছেন। সে স্থানীয় একটি মেলামাইন কারখানা কাজ করে। ১৬ আগষ্ট বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে কারখানায় কাজ শেষ করে বাড়িতে ফেরার পথে তেতলাবো খালপাড় এলাকায় পৌছাঁলে মাসাবো এলাকার রবিউলের ছেলে মামুন, আইয়ুব আলীর ছেলে হাসান মাতবর, ইব্রাহীমের ছেলে শাহীন আলম ও নিরঞ্জন বিশ্বাসের ছেলে অর্জুন বিশ্বাস তার মুখ চেপে ধরে তেতলাবো খালপাড় একটি নির্জন স্থানে নিয়ে জোর পূর্বক গণধর্ষন করে। পরে তাকে সেখানে ফেলে রেখে ধর্ষকরা পালিয়ে যায়।
এ ঘটনা কিশোরী তার পরিবারের কাছে জানালে তার পিতা বাদী হয়ে শুক্রবার বিকেলে ৪ জনকে আসামী করে রূপগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। শুক্রবার রাতেই পুলিশ অভিযুক্ত হাসান মাতব্বর, শাহীন ও অর্জুন বিশ্বাসকে গ্রেফতার করেন।
এ ব্যাপারে রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় অভিযুক্ত ৪জন আসামীর মধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি একজনকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop