মহানগর সময়নদীপথে গরু ব্যবসায়ীদের নিরাপত্তায় নৌ-টহল

শওকত আলী সৈকত

fb tw
somoy
পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে নারায়ণগঞ্জের বিভিন্ন নদী পথে কোরবানির পশুবাহী ট্রলার এবং গরুর বেপারীদের নিরাপত্তা নিশ্চিত করতে বিশেষ নৌ-টহল শুরু করেছে র‌্যাব-১১। শনিবার (১৮ আগস্ট) বেলা এগারোটায় শহরের সেন্ট্রাল খেয়াঘাট থেকে এ টহল কার্যক্রম শুরু হয়।
 
র‌্যাবের দুইটি স্পিড বোট শীতলক্ষ্যা, বুড়িগঙ্গা ও ধলেশ্বরী নদীর বিভিন্ন পয়েন্টে দিনব্যাপী টহল পরিচালনা করে। র‌্যাবের বিশেষ টহল কার্যক্রম দেখতে শত শত উৎসুক মানুষ ভিড় জমান সেন্ট্রাল খেয়াঘাটসহ বিভিন্ন ঘাটে এবং নদীর তীর ঘেঁষে বিভিন্ন পয়েন্টে।
শহরের সেন্ট্রাল খেয়াঘাটে এর উদ্বোধনী অনুষ্ঠানে র‌্যাব-১১ সদর দপ্তরের কোম্পানি কমান্ডার ও সিনিয়র সহকারী পরিচালক মো. জসীম উদ্দিন চৌধুরী জানান, দেশের বিভিন্ন জেলার গরুর বেপারীরা যাতে নৌ-পথ দিয়ে নিরাপদে তাদের পশুবাহি ট্রলারগুলো হাটে নামাতে পারে সেজন্য র‌্যাব নদীগুলোতে টহল অব্যাহত রাখবে।
নৌ-পথে কোরবানির পশুবাহি ট্রলারে যাতে কেউ চাঁদাবাজি বা জোরপূর্বক পশু নামিয়ে নিতে না পারে সেদিকেও বিশেষ লক্ষ্য রাখা হবে। ঈদের দিন সকাল পর্যন্ত র‌্যাবের এ টহল কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।
উদ্বোধনী অনুষ্ঠানে এসময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব-১১ কালিরবাজার শাখার স্কোয়ার্ড কমান্ডার এ এস পি বাবুল আকতার এবং এ এস পি মোস্তাফিজুর রহমান সহ অন্যান্য কর্মকর্তা ও সদস্যরা। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop