বিনোদনের সময়‘আমার ব্যক্তিগত জীবন দর্শকের ভোগ করার বস্তু নয়’

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বর্তমানে সব থেকে আলোচিত জুটি হল বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন সঙ্গীতশিল্পী নিক জোনাস। কয়েকদিন ধরে আলোচনার শীর্ষে আছেন এই জুটি। আলোচনার কারণ হচ্ছে হঠাৎ করেই তাদের এনগেজমেন্ট, বাগদান ইত্যাদি  নিয়ে কথা চলে আসছিল। এবার প্রিয়াঙ্কার প্রেমিক নিক জোনাস সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের বিয়ের আশীর্বাদের ছবি শেয়ার করেন। 
শুক্রবার (১৭ আগস্ট) রাতে প্রিয়াঙ্কার বাড়ি ফুল দিয়ে সাজানো হয়। শনিবার (১৮ আগস্ট) সকালে মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসায় আশীর্বাদ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। এদিকে প্রিয়াঙ্কার বাড়িতে পূজোর অনুষ্ঠানও শুরু হয়েছে বলে জানা যাচ্ছে।
এমনকি পূজোর সামগ্রী নিয়ে পুরোহিতকেও প্রিয়াঙ্কার জুহুর বাড়িতে ঢুকতে দেখা গেছে। রাতে তারকাদের উপস্থিতিতে এ আয়োজন মুখরিত হবে। 
এদিকে, সামাজিক যোগাযোগ মাধ্যমে নিকের শেয়ার করা ছবিতে, তাদের দুজনের রোমান্টিকতা প্রকাশ পায়। নিক পড়েছেন সাদা পাঞ্জাবি এবং প্রিয়াঙ্কা মিষ্টি হলুদ রঙয়ের সালোয়ার কামিজ। যেখানে দুজনকে মনে হচ্ছিল রাজকন্যা-রাজকুমার।  
দিন কয়েক আগে মুম্বাইয়ে এক অনুষ্ঠানে প্রিয়াঙ্কাকে বিয়ের বিষয়ে জিজ্ঞেস করা হলে প্রশ্ন এড়িয়ে তিনি বলেন, ‘আমার ব্যক্তিগত জীবন দর্শকের ভোগ করার বস্তু নয়’ । সালমান খান অভিনীত ‘ভারত’-এর কাজ ছেড়ে দেওয়ার পিছনেও ইঙ্গিত ছিল নিকের সঙ্গে তার আসন্ন বিয়ের। কাজ ছাড়া নিয়ে সালমানের সঙ্গে মনোমালিন্য থাকলেও সকালের অনুষ্ঠানে হাজির ছিলেন সালমানের বোন অর্পিতা খান।
এদিকে, ইউএস উইকলি সাময়িকীর প্রতিবেদনে জানা যায়,  আগস্টে যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের এক অনুষ্ঠানে গণমাধ্যমের সঙ্গে নিকের সাক্ষাৎ হয়। তখন তার সঙ্গে প্রিয়াঙ্কার প্রেম, বিয়ে ও ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে প্রশ্ন করা হলে, নিক বেশ খুশি মনেই সাংবাদিকদের জানান, প্রিয়াঙ্কার সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়েছে। খুব শিগগিরই তারা বিয়ের পিঁড়িতে বসবেন। নিকও খুব তাড়াতাড়ি সংসার পাততে চান। ব্যক্তিগত বিষয় নিয়ে কথা বার্তা শেষ হওয়ার পর সবার প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন নিক।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop