বিনোদনের সময়বাগদানের পার্টিতে প্রিয়াঙ্কার উদ্দাম নাচ, ভিডিও ভাইরাল

বিনোদন সময় ডেস্ক

fb tw
শিগগিরই মিস থেকে মিসেস হতে যাচ্ছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। হবু বর নিক অবশ্য মার্কিন সংগীত তারকা। কিন্তু তাতে কি? ভালোবাসা সে দশেল সীমারেখা মানে না, তা প্রমাণ করে এই জুটি সম্প্রতি আঙটি বদলও সেরে নিয়েছেন। শনিবার মুম্বাইয়ে দুই পরিবারের উপস্থিতিতে হয়ে গেল বাগদানের ধর্মীয় অনুষ্ঠান ‘রোকা’ও। অনুষ্ঠানের পর ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে প্রিয়াঙ্কা-নিক জুটি মেতে ওঠেন পার্টিতে। এবার সেই পার্টিতে প্রিয়াঙ্কার নাচের ভিডিও হয়ে গেল ভাইরাল!
 
সকালের অনুষ্ঠানে প্রিয়াঙ্কার পরনে ছিলো কাঁচা হলুদ রঙের ভারী নকশার সালওয়ার কামিজ। নিক পরেছিলেন সাদা রঙের কুর্তা পাজামা। তবে রাতের পার্টিতে দুজনই পোশাক বদলে ফেলেন। প্রিয়াঙ্কার পরনে ছিলো হালকা গোলাপি রঙের পোশাক। অন্যদিকে নিক পরেছিলেন কালো চেক পোলো শার্ট।
বাগদান পরবর্তী এই পার্টিতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কার পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। আমন্ত্রিতদের মধ্যে ছিলেন আলিয়া ভাট, শিল্পপতি মুকেশ আম্বানী ও তার স্ত্রী নীতা আম্বানী, পরিনীতি চোপড়া, পরিচালক সঞ্জয় লীলা বনশালী, বিশাল ভরদ্বাজ, সালমান খানের বোন অর্পিতা খান ও তার স্বামী আয়ুশ শর্মা।
পার্টির এক পর্যায়ে বন্ধুদের সঙ্গে উদ্দাম নাচে মেতে ওঠেন প্রিয়াঙ্কা। সেসময় হবু স্ত্রীর নাচের ভিডিও ধারণ করেন নিক। পরবর্তীতে টুইটার ও ইন্সটাগ্রামে ভিডিওটি শেয়ারও করেন। আর সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে ভিডিওটি।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop