বিনোদনের সময়কুরবানি দিতে এফডিসিতে পরীমণি

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
বরাবরের মত এবারও বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) কুরবানি দিয়েছেন জনপ্রিয় চলচ্চিত্র অভিনেত্রী পরীমণি। এফডিসিতে কুরবানির উদ্দেশ্যে তিনটি গরু কিনেছিলেন পরীমণি। রোববার রাতে রাজধানীর ৩০০ ফিট এলাকার হাট থেকে গরুগুলো কেনা হয়েছে বলে জানা গেছে। 
আজ বুধবার (২২ আগস্ট) ঈদের দিন সকাল ১০টার দিকে এফডিসিতে পরীমনির তিনটি গরু কুরবানি দেওয়া হয়। কুরবানির পর মাংস কাটাকাটির সময় পরীমনি নিজেই উপস্থিত থেকে তদারকি করছিলেন। এফডিসির তিন নম্বর ফ্লোরের উল্টাপাশের ভবনের বারান্দায় এমন চিত্র দেখা যায়। সঙ্গে ছিলেন পরীমনির নানা ও চিত্রপরিচালক অপূর্ব রানা।
এদিকে, ২০১৬ সালে প্রথমবারের মতো এফডিসিতে কুরবানি দিয়ে সবাইকে চমকে দেন পরীমণি। গত বছরও এফডিসিতে দুটি গরু কুরবানি দেন তিনি। শুধু তাই নয়, অসচ্ছল সহশিল্পীদের সঙ্গে ঈদের দিনটি উদযাপন করেছেন এবং নিজ হাতে সবাইকে মাংস বিতরণ করেছেন।
২০১৫ সালে ভালোবাসা সীমাহীন চলচ্চিত্রের মাধ্যমে পরীমনির বড় পর্দায় অভিষেক হয়। রানা প্লাজা (২০১৫) ছবিতে চুক্তিবদ্ধ হয়ে তিনি আলোচনায় আসেন। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল আরো ভালবাসবো তোমায়, লোককাহিনী নির্ভর মহুয়া সুন্দরী, এবং অ্যাকশনধর্মী রক্ত।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop