ksrm

পশ্চিমবঙ্গমমতার কথায় অভিনয়ে ফিরলেন টালিগঞ্জের শিল্পীরা

কলকাতা অফিস

fb tw
somoy
পাঁচদিন টানা শুটিং বন্ধ থাকার পর শুক্রবার থেকে কলকাতার টালিগঞ্জের শিল্পীরা আবার অভিনয়ে ফিরছেন। বৃহস্পতিবার (২৩ আগস্ট) সন্ধ্যায় পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সবপক্ষের বৈঠক শেষে এমন সিদ্ধান্ত জানানো হয়। ওই বৈঠকে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের পক্ষ থেকে একটি কমিটিও তৈরি করে দেওয় হয়।
এর আগে ১৮ আগস্ট থেকে প্রযোজকদের বিরুদ্ধে শিল্পীরা বকেয়া টাকার দাবি ছাড়াও বেশ কিছু দাবি-দাওয়া তুলে পশ্চিমবঙ্গের মেগা-সিরিয়ালের অভিনেতা-অভিনেত্রী, কলাকুশলী ও টেকনিশিয়ানরা শুটিং বন্ধ রেখেছিলেন।
যে কারণে সোমবার (২০ আগস্ট) থেকে কলকাতার বিনোদন-ধর্মী স্যাটেলাইট চ্যানেলে মেগা-সিরিয়ালের নতুন পর্ব সম্প্রচার হচ্ছে না। প্রযোজকরাও শিল্পীদের দাবি দাওয়া মানছিলেন না।
পরিস্থিতি জটিল হতে দেখে পশ্চিমবঙ্গ রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বৃহস্পতিবার সবপক্ষ কে এই জরুরি বৈঠক করেন এবং সেখানে অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে প্রধান করে শিল্পী, প্রযোজক এবং টেলিভিশন কর্তৃপক্ষের প্রতিনিধিদের যুক্ত একটি একটি কমিটি তৈরি করে দেন। কমিটি আগামী ১৫ দিনের মধ্যে সব পক্ষের অভিযোগ শুনে যথাযথ ব্যবস্থা গ্রহণের সিদ্ধান্ত দেবে।
এ বিষয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, এটা একটা বড় শিল্প। এখানে অনেক মানুষের কর্মসংস্থান জড়িয়ে আছে। বাংলা টেলি-সিরিয়ালের দর্শক গোটা বিশ্বে ছড়িয়ে আছে। এসব কথা চিন্তা করেই শুক্রবার থেকে আবার সবাই কাজ শুরু করবেন। আমরা সবপক্ষকে যুক্ত করে একটি কমিটি গড়ে দিয়েছি।
তবে শুক্রবার থেকে শুটিং শুরু হলেও আগামী সোমবারের আগে মেগা-সিরিয়ালের দর্শকদের সামনে নতুন পর্ব সম্প্রচার করা সম্ভব নয় বলেও জানিয়েছেন সবপক্ষ। কেননা আগের ধারণ করা সব পর্বই ইতিমধ্যেই সম্প্রচার করা হয়ে গিয়েছে। নতুন পর্বের সম্প্রচার নিয়মিত করতে আরো কয়েক দিন অপেক্ষা করতে হবে।  
 

আরও পড়ুন

বন্ধ হতে পারে কলকাতার জনপ্রিয় অনেক ধারাবাহিক

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop