বিনোদনের সময়'সমস্ত রসায়নের সবকিছু ক্যামেরার সামনে বলতে হয় না'

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
শাকিব-বুবলী জুটি এখন সবার মুখে মুখেই। বর্তমানে সবচেয়ে আলোচিত জুটির নাম আসলেই এই দুজনের নাম সবার আগে আসে। একের পর এক হিট ছবি করেই ধামাকা করছেন তারা। ঈদুল-আযহাতে মুক্তি পেয়েছে শাকিব খান ও বুবলী অভিনীত ছবি 'ক্যাপ্টেন খান'। ছবিটি নিয়ে ঈদের দিন একটি বেসরকারি স্যাটেলাইট টিভি চ্যানেলে মুখোমুখি হয়েছিলেন ছবির দুই তারকা।
আর এই অনুষ্ঠানেই বুবলী জানান শাকিব খানই তার অভিভাবক। সেখানে ক্যাপ্টেন খানের পাশাপাশি ইন্ডাস্ট্রির বিভিন্ন বিষয় নিয়ে কথা বলেন শাকিব-বুবলী। 
অনুষ্ঠানে এক প্রশ্নের জবাবে শাকিব খান বলেন, অন স্ক্রিনে বুবলীর সঙ্গে আমার একটা ভালো ক্যামিস্ট্রি তৈরি হয়েছে। মুখের কথা শেষ হতে না হতেই উপস্থাপকের প্রশ্ন- অফ স্ক্রিন? জবাবে শাকিব খান বলেন, খুব ভালো বন্ধু। এরপর আরও কিছু একটা বলতে চাচ্ছিলেন শাকিব। এমন সময় বুবলী বলেন, অফ স্ক্রিনে তিনি তো আমার অভিভাবক-পরামর্শদাতা। তাকে আমি অভিনয়ের গুরু বলি।
এরপর কিছুটা অপ্রস্তুত শাকিব খান বলেন, এক সাথে কাজ করেছি, এক সাথে কাজ করছি...আজকে তো তাকে ঈদ মোবারকও জানানো হয়নি। সুতরাং সমস্ত রসায়নের সবকিছু কিন্তু ক্যামেরার সামনে বলতে হয় না। এটা হচ্ছে আমাদের দর্শকদের আগ্রহের একটা কারণ থাকে। তাই অফ স্ক্রিনে গল্প অফ স্ক্রিনে থাক। আপাতত অন স্ক্রিন নিয়ে কথা বলি। 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop