বাংলার সময়বরিশালে অপহরণকারী ভেবে ভিক্ষুককে গণপিটুনি

সঞ্জয় কর্মকার অভিজিৎ

fb tw
somoy
বরিশালের গৌরনদীতে অপহরণকারী ভেবে এক নারী ভিক্ষুককে গণপিটুনি দিয়েছেন এলাকাবাসী। বুধবার (২৯ আগস্ট) সকালে গৌরনদী উপজেলার খাঞ্জপুরে এ ঘটনা ঘটে। ওই নারী ভিক্ষুকের নাম আমিনুর নেছা (৬৫)। তার বাড়ি মাদারীপুরের কালকিনি উপজেলার দক্ষিণ রাজদী গ্রামে।
 
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভিক্ষা করার উদ্দেশে আজ সকালে নিজ বাড়ি কালকিনির দক্ষিণ রাজদী থেকে বের হন আমিনুর নেছা। পরে পাশের সীমানাবর্তী এলাকা গৌরনদীর খাঞ্জাপুরে আবুল সরদারের বাড়ি ভিক্ষা করেন। সেখান থেকে বের হয়ে আরেকটি বাড়িতে গেলে এলাকার লোকজন তাকে শিশু অপহরণকারী মনে করে গণপিটুনি দেন। এ সময় ওই নারী ভিক্ষুকের দুই চোখ ক্ষতিগ্রস্তের পাশাপাশি শরীরের বিভিন্ন স্থানে মারাত্মক আঘাত পান। পরে তাকে গুরুতর অবস্থায় কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা।
খবর পেয়ে ঘটনাস্থল ও হাসপাতাল পরিদর্শন করে গৌরনদী ও কালকিনি থানা পুলিশ। এদিকে আমিনুরের ডান চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসক। অবশ্য আইনগত ব্যবস্থা গ্রহণের আশ্বাস দিয়েছে পুলিশ।
কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেজাউল করিম বলেন, ওই নারীর পুরো শরীরের আঘাতের চিহ্ন রয়েছে। তার ডান চোখ বেশ ক্ষতিগ্রস্ত হয়েছে। আমরা তাকে পর্যাপ্ত চিকিৎসা দিচ্ছি।
মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক বলেন, আমরা পুরো ঘটনাটি গৌরনদী থানায় অব্যাহত করেছি। তাদেরকে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য বলা হয়েছে।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop