খেলার সময়মাদারীপুরে মনোমুগ্ধকর নৌকাবাইচ প্রতিযোগিতা(ভিডিও)

সঞ্জয় কর্মকার অভিজিৎ

fb tw
মাদারীপুরে ঈদ-উল আযহা উপলক্ষে হয়ে গেল গ্রাম বাংলার জনপ্রিয় নৌকাবাইচ প্রতিযোগিতা। হাজার হাজার দর্শনার্থী বিলের জলে উপভোগ করলেন এই নৌকাবাইচ। মনোমুগ্ধকর এই আয়োজন দেখে খুশি সবাই। নৌকা বাইচকে ঘিরে নেয়া হয় ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। আর আগামীতেও এই ধারা অব্যাহত রাখতে চান আয়োজকরা।  

ঈদ-উল আযহার পরবর্তী সময়ে প্রতিবছরের মতো এবারো মাদারীপুরের রাজৈরের বাজিতপুর ইউনিয়নের হোগলারচর বিল অনুষ্ঠিত হল নৌকাবাইচ প্রতিযোগিতা। এই নৌকাবাইচ প্রতিযোগিতা দেখতে বিভিন্ন এলাকা থেকে শিশু-কিশোরসহ প্রায় ৩০ হাজার মানুষ জড়ো হন।
ভাসমান অবস্থায় দর্শনার্থীরা ডিঙ্গি নৌকা ও ট্রলারে চড়ে উপভোগ করেন গ্রাম বাংলা জনপ্রিয় এই অনুষ্ঠান। দর্শকদের আনন্দ-উল্লাস দেখে মনে হয়েছে কিছুটা হলেও হারিয়ে যাওয়া নৌকা বাইচ তৃষ্ণা মিটিয়েছে তাদের।
নৌকা বাইচ প্রতিযোগিতাকে ঘিরে ব্যাপক নিরাপত্তার কথা জানায় পুলিশ। সবার সহযোগিতা পেলে আগামীতেও এই নৌকাবাইচের ধারা অব্যাহত রাখতে চান আয়োজকরা। শুধু মাদারীপুর নয়, পাশের বরিশাল, গোপালগঞ্জ, শরিয়তপুর, ফরিদপুরসহ বিভিন্ন জেলা থেকে ১৪টি নৌকা এতে অংশ নেয়। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার দেয়া হয়।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop