পশ্চিমবঙ্গকলকাতায় ১৪ নবজাতকের মৃতদেহ উদ্ধার

কলকাতা অফিস

fb tw
somoy
কলকাতার একটি জলাশয় থেকে প্যাকেট বন্দি অবস্থায় ১৪টি নবজাতকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার বিকালে দক্ষিণ কলকাতার বেহালার রামমোহন রায় রোডের স্থানীয় বাসিন্দাদের খবরের ভিত্তিতে পুলিশ গিয়ে এই উদ্ধার অভিযান চালায়। একসঙ্গে এতো সদ্যজাতের মৃতদেহ এর আগে কখনোই উদ্ধার হয়নি কলকাতা সহ গোটা রাজ্যে। স্বাভাবিকভাবে মৃতদেহ গুলো নিয়ে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।
কলকাতা পুলিশের ডেপুটি কমিশনার নীলাঞ্জন বিশ্বাস জানিয়েছেন, তারা দুটো বড় প্যাকেটের মধ্যে ১৪ টি পৃথক পৃথক ভাবে প্লাস্টিক মোড়ানো অবস্থায় দেহ গুলো উদ্ধার করেন। এই ঘটনায় কলকাতা পুলিশ তদন্ত শুরু করেছে। আশেপাশের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে সেটা দেখে প্রকৃত ঘটনা বের করা সম্ভব বলেও ওই পুলিশ কর্মকর্তা আশ্বাস দেন।
কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায় জানান, স্থানীয় পৌর প্রতিনিধি সোমা চক্রবর্তীর মাধ্যমে তিনি প্রথম খবর পান। এরপরই পুলিশসহ তিনিও ঘটনাস্থলে পৌঁছে যান। মেয়র আরো জানান, নবজাতকের দেহগুলো এতো সুন্দরভাবে মোড়ানো ছিল এবং ভেতর সুগন্ধিও দেওয়া ছিল যাতে বাইরে থেকে কেউ বুঝতে না পারেন।
স্থানীয় মানুষের অভিযোগ, এলাকার কিছু বখাটের আস্তানা ওই জলাশয় । রাতের অন্ধকারে সেখানে সব ধরণের অসামাজিক কর্মকাণ্ড হয়। পুলিশ সব জানে কিন্তু কোনও ব্যবস্থা নেয়নি। তদন্তকারী কর্মকর্তা মনে করছেন, কোনও বেসরকারি হাসপাতাল কিংবা কোনও ক্লিনিক থেকে অবৈধ গর্ভপাত করানো শিশুর মৃতদেহ এই জলাশয়ে কেউ ফেলে রেখে গিয়েছে।
যদিও ময়না তদন্ত রিপোর্ট ছাড়াও তদন্তকারী কর্মকর্তা এর বেশি কিছু বলতে রাজি হননি।
 
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
এক্সক্লুসিভ লাইভ
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop