বিনোদনের সময়মা হতে চলেছেন আনুশকা?

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
কিছুদিন ধরেই শোনা যাচ্ছিলো ভারতীয় অভিনেত্রী আনুশকা শর্মার শরীরটা ভালো নেই। মেরুদণ্ডে আঘাতজনিত একটি রোগে ভুগছেন তিনি বলেও জানা যায তখন। তবে এবার সবাই ধারণা করছেন, প্রথমবারের মতো মা হতে চলেছেন তিনি!
 

স্বামী বিরাট কোহলিকে বিয়ের এক বছর এখনও পূর্ণ হয়নি। এরইমধ্যে সন্তান ধারণ? দারুণ সুখবর তো বটেই। কিন্তু এখনও এই গুজবের কোনো সত্যতা মেলেনি।
গুঞ্জনের সূচনা একটি ভিডিও থেকে। গণেশ চতুর্দশী উদ্‌যাপনে সচেতনতামূলক এক প্রচারণায় হাজির হন আনুশকা শর্মা। আলোচনা শেষে উঠে দাঁড়ানোর সময় একজন প্রকৃত অন্তঃসত্ত্বা মায়ের ভঙ্গিতেই উঠে দাঁড়াতে দেখা গেছে তাঁকে। খুব সাবধানে, যাতে পেটে চাপ না পড়ে, সেভাবে উঠে দাঁড়ান তিনি। এ সময় তাঁর পরনে ছিল কালো, লম্বা, ঢোলা একটি জামা। আনুশকার পাশে ছিলেন তাঁর ‘সুই ধাগা’ ছবির নায়ক বরুণ ধাওয়ান। আসন থেকে ওঠার কসরত দেখে অনেকেই ধারণা করছেন, আনুশকা শর্মা নিশ্চিত অন্তঃসত্ত্বা।
তবে অপর একটি পক্ষের ধারণা, আনুশকা আসলে অসুস্থ। মেরুদণ্ডে আঘাত পেয়েছেন তিনি। তা ছাড়া ওই অনুষ্ঠানে কথা বলার সময় বরুণ ধাওয়ান তাঁর অসুস্থতার কথা বলেছেন। ব্যথা নিয়ে সেখানে হাজির হওয়ার জন্য আনুশকাকে ধন্যবাদ জানিয়েছেন তিনি। তবে ভারতের নেটিজেনরা নাছোড়বান্দা। তাঁদের দৃঢ় বিশ্বাস, বিরাট কোহলির স্ত্রী আসলেই অন্তঃসত্ত্বা। ইনস্টাগ্রাম ও টুইটারে বহু ভক্ত এ নিয়ে আলোচনা করছেন।
আনুশকাকে নিয়ে এ ধরনের গুজব এবারই প্রথম নয়। আগেও একবার সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে গুজব ছড়িয়েছিল। বিরাট কোহলির এক টুইট থেকে সেই গুজবের সূত্রপাত হয়। টুইটে বিরাট লিখেছিলেন, ‘অনেক ঘটনা আছে। আসল ঘটনাটি শিগগিরই জানাব।’ নানা কারণে বিরাটের এ টুইট থেকে ভক্তরা ধারণা করেন, আনুশকা বোধ হয় মা হতে চলেছেন।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop