ksrm

আকাশে টয়লেট ভেবে বিমানের মূল দরজা খুললেন যাত্রী

সময় সংবাদ

fb tw
somoy
বিমানটি যাচ্ছিল দিল্লী থেকে পাটনায়। 'গো এয়ার' বিমানের এক যাত্রী আকাশে বিমান থাকার সময় দরজা খোলার চেষ্টা করেন। তিনি এসময় শৌচালয় খুঁজছিলেন, শৌচালয় ভেবে তিনি খোলার চেষ্টা করেন বিমানের মূল দরজা। গত শনিবার 'G8-149' বিমানে ঘটনাটি ঘটে ৷ 
সেই বিমানের পাইলট জানিয়েছেন, রিয়ার গেটের লক খুলতে সক্ষম হয়েছিলেন সেই ব্যক্তি। কিন্তু এয়ার প্রেসারের জন্য দরজাটা খুলতে পারেননি। ক্রু মেম্বারদের জানাবার আগে বিমানের সহ-যাত্রীরা গেটটি পুনরায় লক করে দেয়। 
বিমানে উপস্থিত ছিল ১৫০ জন। বিমানটি পাটনা পৌছানোর পর ওই ব্যক্তিকে এয়ারপোর্ট থানার হাতে তুলে দিয়েছে। রাজস্থানের আজমেরে একটি বেসরকারি ব্যাঙ্কে কর্মরত সেই ব্যক্তি৷ তিনি দিল্লি থেকে পাটনা যাচ্ছিলেন। 
পুলিশি জিজ্ঞাসাবাদে সেই ব্যক্তি জানিয়েছেন, বিমানে প্রথমবার যাত্রা করছিলেন। তার ধারণা ছিলনা যে সেটা এমারজেন্সি গেট। শৌচালয় ভেবে দরজা খোলার চেষ্টা করেছিলেন তিনি। বন্ডে সই করিয়ে তাকে ছেড়ে দিয়েছে পুলিশ। 
বিমানের যাত্রীরা জানিয়েছেন, নিজের সিট থেকে ওঠে সেই ব্যক্তি এমারজেন্সি গেটের সামনে চলে যান। এরপর সেটি খোলার চেষ্টা শুরু করেন। কিন্তু বাকি যাত্রীদের তৎপরতায় এড়ানো সম্ভব হয়েছে বড় দুর্ঘটনা। তবে তাকে আটকানোর চেষ্টা করলে তিনি তা মানতে রাজি না হওয়ায় শুরু হয় ধস্তাধস্তি। এর জন্য বেশ কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে ৷

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
ভাইরাল
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
Latest News
আপনিও লিখুন
ছবি ভিডিও টিভি
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop