বিনোদনের সময়নানা পাটেকারের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তনুশ্রীর!

বিনোদন সময় ডেস্ক

fb tw
somoy
‘আশিক বানায়া আপনে’ ছবির সেই আবেদনময়ী নায়িকা তনুশ্রী দত্ত’র কথা মনে আছে?  ইমরান হাশমির বিপরীতে খোলামেলা দৃশ্যে অভিনয় করে দারুণ আলোচিত হন তিনি। মাঝখানে দীর্ঘদিন তিনি ছিলেন পরআর আড়ালে। এবারে নিজ দেশে ফিরে এসে তনুশ্রী দত্ত জানালেন নানা পাটেকারের মতো সিনিয়র তারকার যৌন লালসার শিকার হয়েছিলেন তিনি!
 
সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে সাক্ষাৎকারে তনুশ্রী অভিযোগ করেন, তাকে হেনস্থা করেছেন নানা পাটেকার। তিনি বলেন, প্রত্যেকে নানা পাটেকারের সম্পর্কে জানেন। নারীদের প্রতি তিনি কতটা রুড ও অভদ্র। প্রত্যেকে জানেন নারীদের হেনস্থা করায় তার একটা ইতিহাস আছে। এটা ইন্ডাস্ট্রিতে না বলা সত্য।
সাক্ষাৎকারে তনুশ্রী আরও জানান, এক ছবির শুটিংয়ে তাকেও নানা পাটেকারের হেনস্থার মুখে পড়তে হয়েছিল। এখানেই থেমে থাকেননি নানা পাটেকার। তনুশ্রীকে হেনস্থার পর তার সঙ্গে ছবিতে অন্তরঙ্গ দৃশ্যের দাবিও করেছিলেন নানা।
তনুশ্রী আরও বলেন, ‘আমার নাম নিতে অসুবিধা নেই। ছবির পরিচালক ছিলেন শামি সিদ্দিকি, পরিচালক রাকেশ সারাঙ্গ ও কোরিওগ্রাফার ছিলেন গণেশ আচার্য। ছবিতে আমার একটা গানে একা পারফর্ম করার কথা ছিল। কিন্তু নানার দাবি ছিল সেই গানে তিনিও থাকবেন। আমি যখন প্রযোজক-পরিচালককে অভিযোগ করলাম, উনি আমার কাছে আসার চেষ্টা করছেন। ওনাকে দূরে থাকতে বলুন। তখন আমার অভিযোগ শোনার আগেই নানা আরও একটি দাবি জানায়। গানে আমার সঙ্গে অন্তরঙ্গ নাচের দাবি করেন তিনি। ইন্ডাস্ট্রিতে নতুন, অল্পবয়সী অভিনেত্রী হলেই তার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্য করতে হবে।’
‘আশিক বায়ানা আপনে’র সাফল্যের পর একাধিক ছবিতে কাজ করেছেন তনুশ্রী। তবে সেভাবে আর দর্শকের মনে জায়গা করতে পারেননি এ অভিনেত্রী। তাই হঠাৎ করেই বলিউড থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন। এখন থাকেন আমেরিকাতে। ফের দেশে ফিরেছেন তিনি। তবে বলিউডে ফিরবেন কি না তা এখনও স্পষ্ট করেননি বাঙালি এ অভিনেত্রী।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop