পশ্চিমবঙ্গরাজনাথের কাছে মমতার বিরুদ্ধে অভিযোগ বিজেপি নেতার

কলকাতা অফিস

fb tw
somoy
কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিংয়ের কাছে পশ্চিমবঙ্গ সরকারের শাসক দল তৃণমূল কংগ্রেস এবং রাজ্যের প্রশাসনের বিরুদ্ধে এবং মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে একগুচ্ছ অভিযোগ জানালেন বিজেপি নেতা রাহুল সিনহা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রুটিন বৈঠকে রোববার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় কলকাতা পৌঁছান ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। রাতে তিনি ছিলেন রাজ ভবনে। 
রাতেই বিজেপি কেন্দ্রীয় সম্পাদক ও পশ্চিমবঙ্গ রাজ্যের প্রাক্তন রাজ্য সভাপতি রাহুল সিনহার নেতৃত্বে বিজেপির প্রতিনিধি দল রাজ নাথের সঙ্গে দেখা করেন। প্রায় ৩০ মিনিটের ওই বৈঠকে রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগ জানানো হয়। সম্প্রতি উত্তর দিনাজপুর ও পুরুলিয়াতে রাজ্যের পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়েও অভিযোগ জানান রাহুল সিনহা।
বৈঠক শেষে অপেক্ষমান সাংবাদিকদের কাছে এই অভিযোগ সম্পর্কে  রাহুল সিনহা বলেন, রাজ্যে দলীয়করণে মমতা সরকার আগের বাম সরকারকে হার মানিয়েছে। পুলিশ প্রশাসন দলদাসে পরিণত হয়েছে। রাজ্যের রাষ্ট্রপতি শাসনের আবহ তৈরি হয়েছে। 
তৃণমূল কংগ্রেসের এই সরকারকে মৃতপ্রায় সরকার বলেও কটাক্ষ করেন রাহুল সিনহা। বলেন, আমরা আর এই সরকারকে কোরামিন দিয়ে সজীব করতে চাই না। 
তৃণমূল কংগ্রেস সরকারের বিরুদ্ধে কেন্দ্রীয় স্বরাষ্টমন্ত্রী রাজনাথ সিংয়ের কাছেও অভিযোগ আছে বলেও দাবি করেন ওই বিজেপি শীর্ষ নেতা। 
প্রসঙ্গত, সোমবার সকালে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারের সচিবালয় নবান্নে রাজ্যের আইনশৃঙ্খলা সহ পাশ্ববর্তী মাওবাদী অধ্যুষিত রাজ্য গুলোর নিরাপত্তা সংশ্লিষ্ট বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বৈঠকে বৈঠক শুরু হয়। 
 
 

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop