বাংলার সময়সিরাজগঞ্জে ট্রাক থেকে চালক-হেল্পারের লাশ উদ্ধার

রিংকু কুণ্ডু

fb tw
somoy
সিরাজগঞ্জে একটি ট্রাক থেকে চালক ও হেল্পারের লাশ উদ্ধার করেছে পুলিশ।
সোমবার (১ অক্টোবর) দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের সায়দাবাদ এলাকা থেকে তাদের লাশ উদ্ধার করা হয়। শ্বাসরোধ করে তাদের হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।
পুলিশ জানায়, গত ২৯শে সেপ্টেম্বর দুপুরে রংপুরের পাটগ্রাম থেকে ভুট্টা নিয়ে নরসিংদীর উদ্দেশ্যে রওয়ানা দেয় ট্রাকটি। ঐ দিন সন্ধ্যার পর থেকে ট্রাকের চালক ও হেলপারের সাথে ট্রাক মালিকের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। পরে জিপিএস ট্র্যাকারের মাধ্যমে সিরাজঞ্জে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ সড়কের ট্রাক ইয়ার্ডের পাশে সন্ধান পাওয়া যায় ট্রাকটির।
ট্রাকে রক্ত দেখে পুলিশে খবর দেয় ইয়ার্ড কর্তৃপক্ষ। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ট্রাক থেকে চালক আল আমিন ও হেল্পার সোহেলের লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য লাশ সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।
সিরাজগঞ্জ সায়দাবাদ ইউনিয়নের চেয়ারম্যান নবীদুল ইসলাম বলেন, 'আমি এসে দেখি অনেক দুর্ঘন্ধ এবং নিচ দিয়ে রক্ত পড়ছে। পড়ে আমি থানায় জানায়। পরবর্তীতে ওসি সাহেব আসে।'
ট্রাকের চালক ও হেলপারকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ। তবে হত্যার কারণ এখনো জানা যায়নি বলে জানিয়েছেন সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার ফোরকান সিকদার।
নিহত দু'জনের বাড়ি রংপুরে বলে জানিয়েছে পুলিশ।

আরও সংবাদ

বাংলার সময়
বাণিজ্য সময়
বিনোদনের সময়
খেলার সময়
আন্তর্জাতিক সময়
মহানগর সময়
অন্যান্য সময়
তথ্য প্রযুক্তির সময়
রাশিফল
লাইফস্টাইল
ভ্রমণ
প্রবাসে সময়
সাক্ষাৎকার
মুক্তকথা
বাণিজ্য মেলা
রসুই ঘর
বিশ্বকাপ গ্যালারি
বইমেলা
উত্তাল মার্চ
সিটি নির্বাচন
শেয়ার বাজার
জাতীয় বাজেট
বিপিএল
শিক্ষা সময়
ভোটের হাওয়া
স্বাস্থ্য
ধর্ম
চাকরি
পশ্চিমবঙ্গ
ফুটবল বিশ্বকাপ
সংবাদ প্রতিনিধি
বিশ্বকাপ সংবাদ
মোবাইল অ্যাপস ডাউনলোড করুন
GoTop